• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

প্রিয়াঙ্কার পোশাক বিতর্কে মুখ খুললেন মা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৯ মে ২০১৯, ১৩:৫৭

বিয়ের পর এই প্রথম ‘মেট গালা-২০১৯’ এ অংশ নিলেন বলিউড ও হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। হাতে হাতে রেখে হাঁটলেন স্বামী নিক জোনাসের সঙ্গে। অনুষ্ঠানে প্রিয়াঙ্কার ব্যতিক্রম লুক উপস্থিত সবার নজর কাড়ে। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশের পর তা ভাইরাল হয়। সমালোচনার পাশাপাশি নায়িকাকে নিয়ে হয় বিভিন্ন ট্রল। সমালোচকদের একজন মজা করে বলেছেন, তোমাকে উগান্ডার বলে মনে হচ্ছে। কেউবা জিজ্ঞেস করেছেন, এত নিচে নামলে কেমন করে।

তবে এই বিষয়টি নিয়ে কথা বলেছেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া। প্রিয়াঙ্কার সাঁজ মোটেও খারাপ লাগেনি বলে জানান তিনি। সম্প্রতি একটি সাক্ষাৎকারে এ বিষয়ে মধু চোপড়াকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ছবি দেখেই আমি ওকে ফোন করেছিলাম। ভীষণ সুন্দর আর সবার থেকে আলাদা দেখাচ্ছিল প্রিয়াঙ্কাকে। অভিজাত দেখাচ্ছিল ওকে। এত দূর থেকে প্রতিক্রিয়া দেবো কী করে, সামনে থাকলে ওকে জড়িয়ে ধরতাম। মেয়ের উদ্দেশ্যে চুম্বন ছুঁড়ে দিয়ে মধু বলেন, প্রিয়াঙ্কা অসাধারণ।

গেল মঙ্গলবার নিউ ইয়র্কের ‘মেট্রোপলিটন মিউজিয়াম অব আর্ট’-এ আয়োজন করা হয়েছিল ‘মেট গালা ২০১৯’-র পার্টির। রুপালী চকমকে গাউনে বেশ নাটকীয় সাজে পার্টিতে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। 'ক্রিশ্চিয়ান ডিওর' ব্র্যান্ডের পোশাকে সেজেছিলেন তিনি। রুপালি রঙে গাউনের নীচের দিকে ছিল রঙিন পালক। চুলের বিশেষ কায়দার সঙ্গে সামঞ্জস্য রেখে মাথায় পরেছিলেন মুকুট। পায়ে পরেছিলেন ক্রিস্টাল টাইটস। চোখের পাতা ও ভুরুতে রুপালী রঙ করেছিলেন প্রিয়াঙ্কা। মুখে ও মুকুটেও ছিল রুপালী ঝলকানি। এছাড়া ঠোঁট ছিল গাঢ় রঙের লিপস্টিকে আবৃত।

জিএ/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়