• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

অভিনেত্রী তমা খানের আত্মহত্যা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৯ মে ২০১৯, ০৯:৪০

রাজধানীর মিরপুরে মডেল ও অভিনেত্রী তমা খান আত্মহত্যা করেছেন। বুধবার (৮ মে) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। তিনি নির্মাতা শামীম আহমেদ রনীর স্ত্রী।

বিষয়টি আরটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন মিরপুর থানার উপপরিদর্শক (এসআই) অজিত রায়। তিনি বলেন, রাত ১০টার দিকে সংবাদ পেয়ে সোহরাওয়ার্দী হাসপাতাল থেকে তমার মরদেহ উদ্ধার করা হয়। এরপর সুরতহাল প্রতিবেদন তৈরি করে হাসপাতাল মর্গে মরদেহ রাখা হয়েছে।

তিনি আরও জানান, মিরপুর শামীম সরণি এলাকার একটি বাসায় ভাড়া থাকতেন তমা। একই বাসায় তার আরও দুই বোন থাকতো। গতকাল বোনেরা বাহিরে ছিল। সন্ধ্যায় বাসায় ফিরে তমাকে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় দেখতে পান। দ্রুত তাকে উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরিবারের পক্ষ থেকে জানানো হয় তমা মানসিক অশান্তিতে ভুগছিলেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ৮ মে, বুধবার বিকেল ৩টা ৩৬মিনিটে সর্বশেষ স্ট্যাটাস দিয়েছেন তমা। স্বামীর সঙ্গে তোলা বেশ কিছু ছবি শেয়ার করে লিখেছেন- ‘মরিলে কান্দিস না আমার দায়!’

থিয়েটার ও ছোট পর্দার সঙ্গে কাজ করেন তমা খান। ২০১১ সালে মেন্টাল, বসগিরি, ধ্যাততেরিকি ছবির নির্মাতা শামীম আহমেদ রনীকে বিয়ে করেছিলেন তিনি। অনেক দিন ধরে তাদের সম্পর্ক ভালো যাচ্ছিল না। সামাজিক যোগাযোগ মাধ্যমে অতীতে এ নিয়েও বেশ খবর হয়।

জিএ/এসএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘শেষমেশ’-এ কাজের অভিজ্ঞতা দারুণ ছিলো : পারসা ইভানা
সামিরা খান মাহির এ কী হাল!
ওষুধ কিনতে না পেরে রিকশাচালকের আত্মহত্যা
কঙ্গনাকে ‘যৌনকর্মী’ বলে সম্বোধন, বিপাকে কংগ্রেস নেত্রী
X
Fresh