• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

দুর্ঘটনার কবলে নুসরাত

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৮ মে ২০১৯, ১৫:৪১

কলকাতার বাংলা ছবির নাম্বার ওয়ান নায়িকা নুসরাত জাহান এবারের লোকসভা নির্বাচনে প্রার্থী হয়েছেন। এ নিয়ে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে সব আপডেটও দিচ্ছেন নিয়মিত। তৃণমূল এই প্রার্থীর পক্ষে ভোট চেয়েছেন দলের প্রধান মমতা ব্যানার্জি।

তিনি বলেন, উত্তর ২৪ পরগনার বসিরহাট থেকে নুসরাতকে আমরা প্রার্থী করেছি। সে বাচ্চা একটা মেয়ে। আমাদের দলের হয়ে মিছিল-মিটিং করেছে। আমার কাছে সে কখনও প্রার্থী হতে চায়নি। আমরা দলীয় সিদ্ধান্তে তাকে প্রার্থী করেছি। তার মাঝে হিন্দু ও মুসলিমের কোনও ভেদাভেদ নেই। সব ধর্মের মানুষের জন্য তার ভালোবাসা দেখেছি। সে আপনাদের সেবা করতে পারবে বলে আশা করছি।

নিজের নির্বাচনী এলাকায় প্রচারণার পাশাপাশি মমতা ব্যানার্জির সঙ্গেও বিভিন্ন অঞ্চলে ছুটে যাচ্ছেন নুসরাত। মানুষের কাছে তৃণমূলের জন্য ভোট চাইছেন তিনি।

তেমনি বুধবার ঝাড়গ্রামের তৃণমূল প্রার্থী বীরবাহা সোরেনের সমর্থনে প্রচারে গিয়েছিলেন নুসরাত। সেখানে দুর্ঘটনার কবলে পড়েন ‘আমি যে কে তোমার’ খ্যাত নায়িকা। ভারতীয় গণমাধ্যমের খবর, নুসরাতসহ মঞ্চে উপস্থিত সবাই মিলে মঞ্চ ভেঙে পড়ে যান৷ একসঙ্গে অনেকে মঞ্চে উঠায় দুর্বল হয়ে যায় সভামঞ্চ। এক পর্যায়ে তা ভেঙেই যায়৷ তবে মঞ্চের উচ্চতা বেশি না হওয়ায় কারও চোট লাগেনি৷ সুস্থ আছেন নুসরাত জাহানও।

এম/ডি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইউক্রেনে নতুন অস্ত্র-সরঞ্জাম পাঠানোর ঘোষণা বাইডেনের
গুজরাটের বিপক্ষে দিল্লির ব্যাট টু ব্যাক জয়
খেলাপি ঋণ ও ভর্তুকি কমানোর পদক্ষেপ জানতে চায় আইএমএফ
জালে ধরা পড়ল ৪০০ কেজি ওজনের ‘তলোয়ার’ মাছ
X
Fresh