• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সুবীর নন্দীর শারীরিক অবস্থা শংকটাপন্ন

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৬ মে ২০১৯, ১৪:৫২

বরেণ্য কণ্ঠশিল্পী সুবীর নন্দীর শারীরিক অবস্থা বেশ শংকটাপন্ন। তৃতীয়বারের মতো হার্ট অ্যাটাক হয়েছে তার। জীবন মৃত্যুর সন্ধিক্ষণে এই শিল্পী।

বাংলাদেশে সুবীর নন্দীর চিকিৎসার বিষয়টি সমন্বয় করেছেন জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জাতীয় সমন্বয়ক সামন্ত লাল সেন সুবীর নন্দীর পরিবারের পক্ষ থেকে জানান, সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন সুবীর নন্দীর মাল্টিপাল অরগান ফেইল করেছে। চিকিৎসকেরা যে আশা করেছিলেন, বারবার হার্ট অ্যাটাক হওয়ায় তাও ক্ষীণ হয়ে গেছে।

রোববার (৫ মে) সকালে হার্ট অ্যাটাক হয়েছিল শিল্পীর। দ্রুতই হার্টে চারটি রিং পরান ডাক্তাররা।

১৮ দিন ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন থাকার পর গত ৩০ এপ্রিল সিঙ্গাপুর নেয়া হয় সুবীর নন্দীকে। সেদিন বিকেলেই সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে বরেণ্য এই শিল্পীর চিকিৎসা শুরু হয়।

উল্লেখ্য, গেল ১৪ এপ্রিল শ্রীমঙ্গল থেকে ফেরার পথে ট্রেনে অসুস্থ হয়ে পড়েন সুবীর নন্দী। তাকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ৩০ এপ্রিল সিঙ্গাপুরে নেয়া হয়।

একুশে পদকপ্রাপ্ত সঙ্গীতশিল্পী সুবীর নন্দী ৪০ বছরের দীর্ঘ ক্যারিয়ারে গেয়েছেন আড়াই হাজারেরও বেশি গান। বেতার থেকে টেলিভিশন, তারপর চলচ্চিত্রেও উপহার দিয়েছেন অসংখ্য জনপ্রিয় গান।

জিএ/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh