• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ফণীর তাণ্ডব থেকে কুকুর বাঁচাতে স্বস্তিকার আহ্বান

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৩ মে ২০১৯, ১৭:০৪

ঘূর্ণিঝড় ফণী যেকোনো মুহূর্তে তছনছ করতে পারে বাংলাদেশ ও ভারতের বেশ কিছু অঞ্চল। এ নিয়েই দুদেশের মানুষকে জানানো হচ্ছে ভিন্ন ভিন্ন সতর্ক বার্তা। সংশ্লিষ্ট অঞ্চলের মানুষদের নিরাপদ আশ্রয়ে যাওয়া, পশুপাখি ও মালামাল সংরক্ষণ নিয়েও দেয়া হয়েছে আলাদা নির্দেশনা।

এ বিষয়ে টালিউডের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি তার ভক্তদের দিয়েছেন বার্তা। তবে তার এই বার্তা প্রাণীদের জন্যে। ফণীর তাণ্ডব থেকে কুকুরদের বাঁচাতে অভিনেত্রী একটি ফেসবুক পোস্ট করেছেন। ঝড়ে যেন পশুপাখিদের করুণ অবস্থায় না পড়তে হয়, এজন্য স্বস্তিকা সবার দৃষ্টি আকর্ষণ করেছেন।

স্বস্তিকার পোস্টে উল্লেখ আছে, যেকোনো সময় কলকাতায় আছড়ে পড়বে ফণী। যারা কুকুর ভালোবাসেন বা ভালোবাসেন না, সবাইকে বিনীত অনুরোধ ২-৩ দিনের জন্য আপনাদের বহুতলের সদর দরজা খোলা রাখুন। ওয়াচম্যানদেরও বলুন ওদের যেন ঢুকতে দেন আর আশ্রয় নিতে দেন। তবে স্বস্তিকা নিজে এই পোস্টটি লেখেননি, একটি স্ক্রিনশট পোস্ট করেছেন।

উল্লেখ্য, আজ সকাল ৯টার দিকে ২০০ কিলোমিটার বাতাসের বেগে উড়িষ্যায় আঘাত করে ফণী। শক্তিশালী ঘূর্ণিঝড় ফণীর প্রভাবে উড়িষ্যা ও উত্তরপ্রদেশে ১০ জনের মৃত্যু হয়েছে। ফণীর প্রভাবে সৃষ্ট বজ্রপাতে উত্তরপ্রদেশে আটজনের মৃত্যু হয়। আর গাছ উপড়ে ও হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে উড়িষ্যায় দুজনের মৃত্যু হয়। ভয়াবহ এই ঘূর্ণিঝড় আজ সন্ধ্যার দিকে বাংলাদেশে আঘাত করতে পারে বলে আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে।

জিএ/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তাপমাত্রা নিয়ে আবহাওয়া অধিদপ্তরের নতুন বার্তা
আরও তিনদিন ‘হিট অ্যালার্ট’
‘রূপান্তর’ বিতর্ক নিয়ে ভিডিও বার্তায় যা বললেন জোভান
‘হাত ট্রিগারেই আছে’, ইসরাইলকে ইরানের সতর্কবার্তা
X
Fresh