logo
  • ঢাকা সোমবার, ২২ জুলাই ২০১৯, ৭ শ্রাবণ ১৪২৬

ছবিতে শ্রাবন্তীর বিয়ে

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০১ মে ২০১৯, ১৭:৫১ | আপডেট : ০১ মে ২০১৯, ১৮:০৪
ছবি- সংগৃহীত

টালিউডের আলোচিত নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় সম্প্রতি রোশন সিংয়ের সঙ্গে মালাবলদল করেছেন।

বেশ লুকোচুরি করে ভারতের অমৃতসরে গেল ১৯ এপ্রিল পাঞ্জাবি রীতিতে এই বিয়ে হয়। বিয়ের মাত্র চার দিন পরে আবার কাজে নিয়মিত হয়েছেন এই অভিনেত্রী। ২৩ এপ্রিল কলকাতা ফিরে শুটিং ফ্লোরে লাইট-ক্যামেরা-অ্যাকশনের সঙ্গী হয়েছেন।

রোশনের সঙ্গে পরিচয় ও বিয়ে নিয়ে বেশ কিছু কথা শ্রাবন্তী ভারতের আনন্দবাজার পত্রিকাকে জানিয়েছেন। রোশনের সঙ্গে প্রথম পরিচয় প্রসঙ্গে  শ্রাবন্তী বলেন, বন্ধুদের মাধ্যমে ওকে দু’বছর আগে থেকেই চিনতাম। ও কিক ফিটনেস জিমের মালিক। একটি বিমান সংস্থার কেবিন ক্রু সুপারভাইজার। তবে কোনোদিন কথা হয়নি। বাংলাদেশ থেকে ফেরার পথে একবার প্লেনে দেখা হয়, তারপর বন্ধুত্ব।

বিয়ে বিষয়ে তিনি বলেন, রোশনের ফ্যামিলি ভীষণ ভালো। ওর মা সিঙ্গল মাদার। ছোটবেলায় বাবা মারা গিয়েছিলেন। আমিও ছেলেকে একাই বড় করেছি। আমাদের মধ্যে বেশ মিল। ওর বাড়ির মানুষেরা আমাকে খুব ভালোবাসে। তাছাড়া আমার জ্যোতিষী বলেছিল, যেখানে জন্ম তার কাছাকাছি বিয়ের অনুষ্ঠান করতে। আমার অমৃতসরে জন্ম। তাই ওখানেই বিয়ে করলাম।

বিয়েতে ছেলে ঝিনুকের সম্মতি ছিল কি-না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি ওর মতামত ছাড়া কোনও কাজ করি না। ও খুশি। ও চায় আমি ভালো থাকি।

 

জিএ/এম  

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়