• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

কৌতুক অভিনেতা আনিসুর রহমান আর নেই

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৯ এপ্রিল ২০১৯, ১১:৩৭

দেশীয় চলচ্চিত্রের জনপ্রিয় কৌতুক অভিনেতা আনিসুর রহমান আনিস আর নেই। রোববার (২৮ এপ্রিল) রাত ১১টায় তিনি টিকাটুলির নিজ বাসায় মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর। তিনি দুই মেয়ে রেখে গেছেন।

আজ এফডিসিতে জানাজা শেষে বেলা ১২টায় জন্মস্থান ফেনী জেলার ছাগলনাইয়া থানার বল্লভপুর গ্রামে আনিসের মরদেহ নিয়ে যাওয়া হবে। সেখানে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে এই অভিনেতাকে।

আনিস সর্বশেষ অভিনয় করেছেন উত্তম আকাশ পরিচালিত ‘যেমন জামাই তেমন বউ’ চলচ্চিত্রে। তার অভিনীত অন্যান্য চলচ্চিত্রের মধ্যে রয়েছে ‘এই তো জীবন’, ‘পয়সে’, ‘মালা’, ‘জরিনা সুন্দরী’, ‘জংলী মেয়ে’, ‘মধুমালা’, ‘ভানুমতি’, ‘পদ্মা নদীর মাঝি’, ‘সূর্য ওঠার আগে’, ‘অধিকার’ ‘অঙ্গার’, ‘বারুদ’, ‘ঘর সংসার’, ‘এমিলের গোয়েন্দা বাহিনী’, ‘ পুরস্কার’ ‘লাল কাজল’, ‘ নির্দোষ’ , ‘সানাই’ , ‘উজান ভাটি’, ‘তালাক’ ইত্যাদি। তিনি জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র অনেক পর্বে অভিনয় করেছেন।

ক্যারিয়ারে চার শতাধিক চলচ্চিত্র, অসংখ্য রেডিও ও টিভি নাটকে অভিনয় করেছেন অভিনেতা আনিস। জিল্লুর রহিমের ‘এইতো জীবন’ চলচ্চিত্রে অভিনয় দিয়ে শুরু হয় আনিসের অভিনয় জীবন। এটি ১৯৬৪ সালে মুক্তি পায়।

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মায়ের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন অভিনেতা রুমি
অভিনেতা রুমির মৃত্যুতে ফেসবুক যেন শোক বই
অভিনেতা অলিউল হক রুমি আর নেই
অস্ত্রোপচার করে চেহারা পাল্টে ট্রলের শিকার রাজকুমার রাও
X
Fresh