logo
  • ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬

সুস্মিতার বাগদান!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৭ এপ্রিল ২০১৯, ১৮:৪৮ | আপডেট : ২৭ এপ্রিল ২০১৯, ১৯:৫৩
বলিউডের অনিন্দ্য সুন্দরী অভিনেত্রী সুস্মিতা সেন। অভিনয়ে সরব না থাকলেও হাল সময়ে প্রেমের খবরে  শিরোনামে রয়েছেন তিনি। প্রেমিক রহমান শাল। গেলো বছর থেকেই গুঞ্জন শোনা যাচ্ছে শুধু প্রেমেই সম্পর্ক সীমাবদ্ধ থাকছে না। বিয়ের পরিকল্পনা করছেন তারা।

এদিকে আজ শনিবার (২৭ এপ্রিল) ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন সুস্মিতা। এতে দেখা যায়, কথিত প্রেমিকের কাঁধ জড়িয়ে আছেন তিনি। আর তার হাতের অনামিকাতে একটি আংটি। এরপর থেকেই বলিপাড়ায় কানাঘুষা চলছে—বাগদান সেরেছেন সুস্মিতা।

যদিও বাগদানের বিষয়ে কোনো ঘোষণা দেননি ম্যায়নে পেয়ার কিউ কিয়া অভিনেত্রী। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, কাউকে নিঃশর্তভাবে ভালোবাসাকে কঠিন মনে করা হয় কারণ আমরা শর্ততেই অভ্যস্ত। হৃদয়ের কথা মতো চলা আরো চ্যালেঞ্জিং, মন আরো শক্তিশালী। তারপরও শর্ত মনের মধ্যে থাকে, প্রত্যয় থাকে হৃদয়ে। বোনাস হিসেবে পাওয়া যায় শুধুই ভালোবাসা।

সুস্মিতার বয়স এখন ৪২। আর রহমানের ২৭। মুম্বাইয়ে মডেল হিসেবে রহমান নবাগত হলেও সুস্মিতার ক্যারিয়ার দুই যুগেরও বেশি সময়ের। বলিউডে পা রাখার জন্য বহু দিন ধরেই নাকি চেষ্টা করে যাচ্ছেন রহমান। অন্যদিকে সুস্মিতা বলিউডের প্রতিষ্ঠিত নায়িকা।

এর আগে সুস্মিতা সেন- রণদীপ হুডা, বিক্রম ভাটের সঙ্গে প্রেম করেছেন। সুস্মিতার প্রেমিকের তালিকায় ব্যবসায়ী, মডেলসহ ১০জনের নাম বিভিন্ন সময় ভারতীয় গণমাধ্যমে প্রকাশ হয়েছে। সুস্মিতার সবশেষ প্রেমিক রহমান।

এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়