• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

‘শহরালী’তে নাদিয়া

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৬ এপ্রিল ২০১৯, ১৮:১৫

সময়ের জনপ্রিয় মডেল-অভিনেত্রী সালহা খানম নাদিয়া। একের পর এক বিজ্ঞাপন, নাটক ও শর্টফিল্মে অভিনয় করছেন তিনি। ধারাবাহিকের চেয়ে এক ঘণ্টার নাটকেই বেশি দেখা যায় তাকে।

ছোট পর্দার এই প্রিয়মুখ এবার নতুন একটি ধারাবাহিক নাটকে অভিনয় করলেন। নাটকের নাম ‘শহরালী’। পরিচালনা করছেন এজাজ মুন্না। নাটকটি বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভিতে প্রচার হবে।

এ বিষয়ে নাদিয়া বলেন, খুব সুন্দর একটি গল্পের নাটক এটি। আমার চরিত্রটিও চমৎকার। এ বিষয়ে এখনই কিছু বলতে চাই না। নাটকটি প্রচার শুরু হলেই দর্শকরা বুঝতে পারবেন।

এদিকে বর্তমানে ঈদের জন্য নির্মিত নাটকের কাজে ব্যস্ত সময় পার করছেন নাদিয়া। গেল বছরের মতো আসছে ঈদেও বেশ কিছু নাটকে দেখা যাবে তাকে।

সম্প্রতি ঈদের জন্য নির্মিত ৭ পর্বের ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন নাদিয়া। নাটকের নাম ‘মিয়ার বেটা’। নাটকটির নাম ভূমিকায় অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান। নাটকটি রচনা করেছেন শফিকুর রহমান শান্তনু। পরিচালনা করেছেন সোহেল রানা ইমন।

নাটকটিতে জাহিদ হাসান ও নাদিয়া ছাড়া আরও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, সুদীপ দে, বড়দা মিঠু, জামিলসহ আরও অনেকে। আসছে ঈদে এই নাটকটিও যেকোনও একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচার হবে।

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেয়ারবাজারের পতন ঠেকাতে নতুন নিয়ম চালু
পচা-বাসি খাবার রাখার অভিযোগ, রেস্টুরেন্টকে জরিমানা 
বহিষ্কার করেও ভোটমুখী নেতাদের বাগে আনতে পারছে না বিএনপি
ডাকাতিয়া নদীতে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার 
X
Fresh