logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬

শাকিব-মিমে মাতোয়ারা দর্শক

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৫ এপ্রিল ২০১৯, ১৯:২২
জমকালো আয়োজনের মম ইন বগুড়াতে অনুষ্ঠিত হয় হাইডেলবার্গ সিমেন্ট বাংলাদেশ লিমিটেড এর  উত্তর বঙ্গের ২ হাজারের অধিক ব্যবসায়িক সহযোগীদের নিয়ে স্ক্যান সিমেন্ট 'আপনজন ২০১৯' অনুষ্ঠান। গেল ২৩ এপ্রিলের  অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন সৈয়দ আবু আবেদ সাহের, ডাইরেক্টর, মার্কেটিং এন্ড সেলস, হাইডেলবার্গ সিমেন্ট বাংলাদেশ লিমিটেড । ঈগলস্ ডান্স কোম্পানির কর্ণধার তানজিল আলমের কোরিওগ্রাফিতে নৃত্য পরিবেশন করেন জনপ্রিয় চিত্রনায়ক  শাকিব খান, অভিনেত্রী পূর্ণিমা, মাহিয়া মাহি এবং বিদ্যা সিনহা সাহা মিম ।

bestelectronics
অনুষ্ঠানে শুরুতেই দর্শকদের সামনে পারফর্মেন্স করেন টয়া এবং টুশি এবং তাদের সঙ্গেই মঞ্চে উপস্থিত হন অনুষ্ঠানের প্রধান অতিথি সৈয়দ আবু আবেদ সাহের, ডাইরেক্টর, মার্কেটিং এন্ড সেলস, হাইডেলবার্গ সিমেন্ট বাংলাদেশ লিমিটেড ।

ঈগলস্ ডান্স কোম্পানিরর কর্ণধার তানজিল আলমের কোরিওগ্রাফিতে হাজারও দর্শকের মন মাতিয়েছেন কিং খান খ্যাত ঢালিউডের শাকিব খান এবং তার সঙ্গে জুটি বেঁধেছিলেন লাক্স তারকা বিদ্যা সিনহা সাহা মিম ।

এরপরপরই মঞ্চে যাদু প্রদর্শন করেন বিখ্যাত যাদু শিল্পী জুয়েল আইচ ।

অনুষ্ঠানে পর্যায়ক্রমে ঈগলস্ ডান্স কোম্পানির সঙ্গে পারফর্মেন্স করেন বড় পর্দা  ও ছোট পর্দার অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা ।

ঘড়িতে সন্ধ্যা ৭টা ২০ মিনিট হতেই মঞ্চে উঠে আসেন চলচিত্র অভিনেত্রী মাহিয়া মাহি । ঈগলস্ ডান্স কোম্পানির একঝাঁক নৃত্য শিল্পীদের নিয়ে মঞ্চে ঝড় তুলেন তিনি ।

দর্শকদের অপেক্ষার প্রহর শেষ করে মঞ্চে এলেন কিং খান। পুরো পারফর্মেন্স যেন সরাসরি সিনেমার কোনও দৃশ্য। হাতে বন্দুক নিয়ে ঈগলস্ ডান্স কোম্পানির সদস্যদের মাঝে দিয়ে মঞ্চে হেঁটে আসলেন কিং খান । দর্শক গ্যালারি থেকে উচ্চস্বরে ভেসে আসে কিং খান........কিং খান ধ্বনি।

এ প্রসঙ্গে শাকিব খান বলেন, এটা আমার ২য় বারের মতো কর্পোরেট কোম্পানির অনুষ্ঠান এবং আমি আন্তরিক ধন্যবাদ জানাই তানজিলকে খুব সুন্দরভাবে আমার নাচের কোরিওগ্রাফি করার জন্য ।

তানজিল বলেন, শাকিব ভাইকে নিয়ে আমার কাজ করার অভিজ্ঞতা খুবই ভালো এবং আশাকরি ভবিষ্যতেও তাকে নিয়ে আরো মনোমুগ্ধকর পারফর্মেন্স দর্শকদের উপহার দিবো ।

মঞ্চে শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে দর্শকদের মন মাতান চিত্রনায়িকা এবং লাক্স তারকা বিদ্যা সিনহা সাহা মিম । মিম বলেন, তানজিল ভাইয়ের কোরিওগ্রাফি আন্তর্জাতিক মানের  যা আমার এবং দর্শকদের কাছে খুবই জনপ্রিয় এবং আমি ২০০৭ সাল থেকে তানজিল ভাইয়ের ঈগলস্ ডান্স কোম্পানির সঙ্গে কাজ করছি ।

মঞ্চে গান গেয়ে বরাবরের মতো দর্শকদের মন মাতিয়েছেন নগরবাউল খ্যাত জেমস । তার পারফর্মেন্স দিয়ে শেষ হয় জমকালো এই অনুষ্ঠান ।

এম/জেবি

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়