logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬

শাকিব-মিমে মাতোয়ারা দর্শক

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৫ এপ্রিল ২০১৯, ১৯:২২
জমকালো আয়োজনের মম ইন বগুড়াতে অনুষ্ঠিত হয় হাইডেলবার্গ সিমেন্ট বাংলাদেশ লিমিটেড এর  উত্তর বঙ্গের ২ হাজারের অধিক ব্যবসায়িক সহযোগীদের নিয়ে স্ক্যান সিমেন্ট 'আপনজন ২০১৯' অনুষ্ঠান। গেল ২৩ এপ্রিলের  অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন সৈয়দ আবু আবেদ সাহের, ডাইরেক্টর, মার্কেটিং এন্ড সেলস, হাইডেলবার্গ সিমেন্ট বাংলাদেশ লিমিটেড । ঈগলস্ ডান্স কোম্পানির কর্ণধার তানজিল আলমের কোরিওগ্রাফিতে নৃত্য পরিবেশন করেন জনপ্রিয় চিত্রনায়ক  শাকিব খান, অভিনেত্রী পূর্ণিমা, মাহিয়া মাহি এবং বিদ্যা সিনহা সাহা মিম ।

অনুষ্ঠানে শুরুতেই দর্শকদের সামনে পারফর্মেন্স করেন টয়া এবং টুশি এবং তাদের সঙ্গেই মঞ্চে উপস্থিত হন অনুষ্ঠানের প্রধান অতিথি সৈয়দ আবু আবেদ সাহের, ডাইরেক্টর, মার্কেটিং এন্ড সেলস, হাইডেলবার্গ সিমেন্ট বাংলাদেশ লিমিটেড ।

ঈগলস্ ডান্স কোম্পানিরর কর্ণধার তানজিল আলমের কোরিওগ্রাফিতে হাজারও দর্শকের মন মাতিয়েছেন কিং খান খ্যাত ঢালিউডের শাকিব খান এবং তার সঙ্গে জুটি বেঁধেছিলেন লাক্স তারকা বিদ্যা সিনহা সাহা মিম ।

এরপরপরই মঞ্চে যাদু প্রদর্শন করেন বিখ্যাত যাদু শিল্পী জুয়েল আইচ ।

অনুষ্ঠানে পর্যায়ক্রমে ঈগলস্ ডান্স কোম্পানির সঙ্গে পারফর্মেন্স করেন বড় পর্দা  ও ছোট পর্দার অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা ।

ঘড়িতে সন্ধ্যা ৭টা ২০ মিনিট হতেই মঞ্চে উঠে আসেন চলচিত্র অভিনেত্রী মাহিয়া মাহি । ঈগলস্ ডান্স কোম্পানির একঝাঁক নৃত্য শিল্পীদের নিয়ে মঞ্চে ঝড় তুলেন তিনি ।

দর্শকদের অপেক্ষার প্রহর শেষ করে মঞ্চে এলেন কিং খান। পুরো পারফর্মেন্স যেন সরাসরি সিনেমার কোনও দৃশ্য। হাতে বন্দুক নিয়ে ঈগলস্ ডান্স কোম্পানির সদস্যদের মাঝে দিয়ে মঞ্চে হেঁটে আসলেন কিং খান । দর্শক গ্যালারি থেকে উচ্চস্বরে ভেসে আসে কিং খান........কিং খান ধ্বনি।

এ প্রসঙ্গে শাকিব খান বলেন, এটা আমার ২য় বারের মতো কর্পোরেট কোম্পানির অনুষ্ঠান এবং আমি আন্তরিক ধন্যবাদ জানাই তানজিলকে খুব সুন্দরভাবে আমার নাচের কোরিওগ্রাফি করার জন্য ।

তানজিল বলেন, শাকিব ভাইকে নিয়ে আমার কাজ করার অভিজ্ঞতা খুবই ভালো এবং আশাকরি ভবিষ্যতেও তাকে নিয়ে আরো মনোমুগ্ধকর পারফর্মেন্স দর্শকদের উপহার দিবো ।

মঞ্চে শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে দর্শকদের মন মাতান চিত্রনায়িকা এবং লাক্স তারকা বিদ্যা সিনহা সাহা মিম । মিম বলেন, তানজিল ভাইয়ের কোরিওগ্রাফি আন্তর্জাতিক মানের  যা আমার এবং দর্শকদের কাছে খুবই জনপ্রিয় এবং আমি ২০০৭ সাল থেকে তানজিল ভাইয়ের ঈগলস্ ডান্স কোম্পানির সঙ্গে কাজ করছি ।

মঞ্চে গান গেয়ে বরাবরের মতো দর্শকদের মন মাতিয়েছেন নগরবাউল খ্যাত জেমস । তার পারফর্মেন্স দিয়ে শেষ হয় জমকালো এই অনুষ্ঠান ।

এম/জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়