• ঢাকা বুধবার, ২২ মে ২০১৯, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬

নরেন্দ্র মোদির অনুরোধ রাখতে র‍্যাপার হলেন শাহরুখ

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৩ এপ্রিল ২০১৯, ১৩:৪৯ | আপডেট : ২৩ এপ্রিল ২০১৯, ১৩:৫১

কয়েক মাস আগেই ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলিউডের তারকাদের কাছে আবেদন রেখেছিলেন তারা যেন দেশবাসীকে ভোট প্রদানে উৎসাহিত করেন। প্রধানমন্ত্রীর সেই আবেদন মেনে ভক্তদের ভোট প্রদানের জন্য আবেদন জানিয়েছিলেন, অক্ষয় কুমার, আমির খান, সালমান খান, এ আর রহমান, করণ জোহর, আলিয়া ভাট, আয়ুষ্মান খুরানা, ভূমি পেডনেকরসহ বেশ কয়েকজন তারকা।

তবে, ব্যতিক্রমী উপায়ে ভক্তদের ভোটদানে উৎসাহিত করেছেন বলিউড কিং শাহরুখ খান। নরেন্দ্র মোদির অনুরোধ রাখতে গিয়ে র‍্যাপার হয়েছেন তিনি। ‘করো মতদান’ নামের একটি র‍্যাপ গান গেয়ে টুইটারে পোস্ট করে মোদিকে ট্যাগ করেছেন এই অভিনেতা।

ক্যাপশনে লিখেছেন, ‘প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সৃজনশীল কিছু করতে বলেছিলেন। ভিডিওটা তৈরি করতে আমি একটু দেরিই করে ফেললাম। তবে ভোট দিতে আপনারা কিন্তু গড়িমসি করবেন না। ভোট প্রদান করা শুধু আমাদের অধিকারই নয়, এটা আমাদের ক্ষমতাও। দয়া করে তার সদ্ব্যবহার করুন।

‘করো মতদান’ গানের লিরিকসের ভাবার্থ এমন ‘আমরাই দেশের আওয়াজ, দেশের প্রেমিক, দেশবাসী তৈরি সিদ্ধান্ত জানাতে।’ এছাড়া যারা নিজের থেকেও দেশকে বেশি ভালোবাসেন তাদের ভোট দিতে দেশবাসীকে অনুরোধ করেন তিনি। শাহরুখের মতে, যে নিজের থেকেও দেশকে ভালোবাসেন, তাকেই ভোটটা দিন। দেশ আমাদের, দেশের সরকার নির্বাচন করার দায়িত্বও আমাদের।

পোস্ট দেখে যে রীতিমতো চমকে গিয়েছেন মোদি, তা জানান দিচ্ছে মোদির টুইট। শাহরুখের টুইট শেয়ার করে মোদি লিখেছেন, ‘শাহরুখ, কল্পনাতীত প্রচেষ্টা করেছ। আমি নিশ্চিত ভারতের জনগণ প্রথমবারের মতো আপনার অনুরোধ রাখবে। বেশি বেশি ভোট দিতে আসবে।’

উল্লেখ্য, ভারতের লোকসভা নির্বাচন শুরু হয়েছে ১১ এপ্রিল থেকে। চলবে ১৯ মে পর্যন্ত। আর এই নির্বাচন নিয়ে সাধারণ মানুষদের পাশাপাশি তারকাদের মধ্যে আছে বেশ উৎসাহ-উদ্দীপনা।

 

জিএ/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়