• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

যুক্তরাষ্ট্রের মিশিগান ডেট্রয়েটে ‘যদি একদিন’ ৫ মে

যুক্তরাষ্ট্র প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২২ এপ্রিল ২০১৯, ১৫:৫৯

গেল ৮ মার্চ দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘যদি একদিন’ সিনেমা। দেশে সফলতার পর বিভিন্ন দেশ থেকে আসে মুক্তির আবেদন। এরপর কানাডা, অস্ট্রেলিয়া, আমেরিকা ও ফ্রান্সে মুক্তি পায় সিনেমাটি।

এবার যুক্তরাষ্ট্রের মিশিগান ডেট্রয়েটে ফার্মিংটন সিভিক থিয়েটারে আগামী ৫ মে বেলা ১১টা ১০ থেকে দুপুর ১টা ৩০ পর্যন্ত ‘যদি একদিন’ দেখানো হবে।

আমেরিকায় ‘যদি একদিন’ ছবিটির পরিবেশক বায়োস্কোপ ফিল্মস-এর কর্ণধার রাজ হামিদ এ তথ্য আরটিভি অনলাইনের যুক্তরাষ্ট্র প্রতিনিধিকে নিশ্চিত করেছেন।

বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজনায় ছবিটি গত ৫ এপ্রিল যুক্তরাষ্ট্রে মুক্তি পায়। নিউ ইয়র্কে জ্যামাইকা মাল্টিপ্লেক্স সিনেমাসে স্থানীয় সময় সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে প্রথম শো অনুষ্ঠিত হয়।

এই শোটির মাধ্যমে দেশটিতে মাসব্যাপী প্রদর্শনীর ব্যবস্থা করা হয়। ইতোমধ্যে বোস্টন, লস এঞ্জেলেস এ কয়েকটি শো অনুষ্ঠিত হয়েছে। সান ফ্রানসিস্কো, ভার্জিনিয়া ফায়ারফ্যাক্স, বাল্টিমোর মেরিল্যান্ড, ওয়েস্ট পাল্ম বিচ, বাল্টিমোর এমডি, ডালাস টিএক্স, ইস্ট উইন্ডসর এনজে, মিশিগান ডেট্রয়েট-এর সিনেমা হলগুলোতে পর্যায়ক্রমে দেখা যাবে জনপ্রিয় গায়ক, অভিনেতা তাহসান খান ও কলকাতার শ্রাবন্তী অভিনীত ছবিটি।

ডেট্রয়েট ফার্মিংটন সিভিক থিয়েটারে অনুষ্ঠিত হবে সিনেমাটির সর্বশেষ শো।

তাহসান-শ্রাবন্তী জুটি অভিনীত সিনেমাটি মুক্তির পর সাধারণ দর্শক থেকে শুরু করে সিনেমা ও মিডিয়া সংশ্লিষ্ট ব্যক্তিরা বেশ প্রশংসা করেন। ছবিটির গল্প একটি পরিবারকে কেন্দ্র করে গড়ে উঠেছে। এতে বাবা-মেয়ের অন্যরকম স্নেহ-ভালোবাসার গল্প তুলে ধরা হয়েছে। সিনেমায় বাবা ফয়সালের চরিত্রে অভিনয় করেছেন তাহসান ও মেয়ে রূপকথার চরিত্রে আফরীন শিখা রাইসা। বিশেষ করে শিশুশিল্পী রাইসার অভিনয়ে মুগ্ধ হয়েছেন অনেকেই।

মুহাম্মাদ মোস্তফা কামাল রাজ পরিচালিত এই ছবিতে আরও অভিনয় করেছেন তাসকিন রহমান, সাবেরী আলম, রানী আহাদ, আনন্দ খালেদ, সুজাত শিমুল, ফখরুল বাশার মাসুম, মিলি বাশার, নাজিবা বাশারসহ অনেকে।

থিয়েটার হলের ঠিকানা: Farmington Civic Theater, 33332 Grand River Ave, Farmington, Michigan.

টিকিটের জন্য ভিজিট করুন:

জিএ/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জাতিসংঘে ফিলিস্তিনের সদস্যপদ আটকে দিল যুক্তরাষ্ট্র
ইরানের ওপর নতুন নিষেধাজ্ঞা দিলো যুক্তরাষ্ট্র
যুক্তরাষ্ট্র ক্রিকেটের দায়িত্বে বাংলাদেশের বিশ্বকাপজয়ী সাবেক কোচ
ইরানের হামলার জবাব কীভাবে দেবে ইসরায়েল, জানাল যুক্তরাষ্ট্র
X
Fresh