• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

‘গেরিলা’র পর আসছে ‘আলফা’

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২১ এপ্রিল ২০১৯, ১২:৪৪

জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক নাসির উদ্দিন ইউসুফ বাচ্চু। ‘একাত্তরের যীশু’, ‘গেরিলা’ নির্মাণ করে অর্জন করেছিলেন খ্যাতি। পেয়েছিলেন পুরস্কার। এরপর দীর্ঘদিনের বিরতি। এবার আসছে এই পরিচালকের তৃতীয় ছবি। নতুন ছবির নাম ‘আলফা’। ২৬ তারিখ মুক্তি পেতে যাচ্ছে ছবিটি।

মুক্তি সামনে রেখে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ পেয়েছে ‘আলফা’র ট্রেইলার। তৃতীয় বিশ্বের একজন শহুরে নাগরিককে কেন্দ্র করেই গড়ে উঠেছে ‘আলফা’র কাহিনী। এখানে ফুটে উঠবে যান্ত্রিক শহরের বাস্তবতার সঙ্গে মানিয়ে নেয়া ও অন্তর্দ্বন্দ্ব নিয়ে বেঁচে থাকা এক চিত্রশিল্পীর জীবন।

ইতোমধ্যে ‘আলফা’ আসন্ন সার্ক চলচ্চিত্র উৎসবে প্রদর্শনীর জন্য বাংলাদেশ থেকে সরকারিভাবে পাঠানো হয়েছে। তার আগেই দেশের দর্শক ছবিটি দেখতে পারবেন।

‘আলফা’ ছবির মূল চরিত্রে অভিনয় করেছেন নবীন অভিনয়শিল্পী আলমগীর কবির ও দোয়েল ম্যাশ। এখানে ভিন্নধর্মী একটি চরিত্রে প্রবীণ অভিনেতা এটিএম শামসুজ্জামানকেও দেখা যাবে। এছাড়া আরও অভিনয় করেছেন হীরা চৌধুরী, ইশরাত নিশাত, মোস্তাফিজ নূর ইমরান ও ভাস্কর রাসা প্রমুখ।

ফরিদুর রেজা সাগর ও এশা ইউসুফ প্রযোজিত এবং ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে নির্মিত এ সিনেমার কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনা করছেন নাসির উদ্দিন ইউসুফ বাচ্চু। সম্পাদনায় ছিলেন ক্যাথরিন মাসুদ।

সিনেমা প্রসঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে নাসির উদ্দিন ইউসুফ বাচ্চু লেখেন, আমার নির্মিত তৃতীয় চলচ্চিত্র ‘আলফা’। ঢাকাসহ সারাদেশে সিনেমাটির শুভমুক্তি ২৬ এপ্রিল। সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুন। সৎ চলচ্চিত্রকে পৃষ্ঠপোষকতা করুন।

জিএ/এস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh