• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

চীনা ভাষায় সিনেমা করবেন শাহরুখ খান?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২০ এপ্রিল ২০১৯, ১২:২৯

‘জিরো’ সিনেমার প্রচারে বর্তমানে চীনে আছেন বলিউড বাদশা শাহরুখ খান। বেইজিং ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে সিনেমাটি নিয়ে অংশ নিয়েছেন তিনি। সেখানে মুখোমুখি হয়েছেন চায়না গ্লোবাল টেলিভিশন নেটওয়ার্ক (সিজিটিএন)র সঙ্গে।

টেলিভিশনটির পক্ষ থেকে শাহরুখকে জিজ্ঞাসা করা হয়েছিল তিনি কোনও চাইনিজ সিনেমায় অভিনয় করতে চান কি-না? জবাবে শাহরুখ বলেন, ‘আমি চাইনা কেউ আমার মুখে ডাবিং করুক। বরং এমন চরিত্রে অভিনয় করতে রাজি যে শুধু গান গায় এবং নাচ করে।

জিরো সিনেমাটি ভারতে মুক্তি পাওয়ার সময় খুব খারাপ রিভিউ পেয়েছিল। সিনেমাটির বিষয়ে শাহরুখ বলেন, আমি নিজেই তিন মাস পরে আবার সিনেমাটি দেখব। হয়তো এবার বুঝতে পারব কি ভুল করেছিলাম আগে।

দুঃখ ভারাক্রান্ত মন নিয়ে শাহরুখ বলেন, ‘দুর্ভাগ্যক্রমে জিরো নিজের দেশ ভারতে ভালো চলেনি। আমি একটা ভুল সিনেমা করে ফেলেছি। তাই আমি একটু চিন্তায় আছি যে এখানের দর্শকেরা সিনেমাটিকে পছন্দ করবেন কি না। দেখা যাক।’

‘জিরো’ সিনেমায় শাহরুখ খানকে একটি বামন চরিত্রে দেখা গেছে। চরিত্রটির নাম বাউয়া সিং। এ ছাড়া এতে আছেন ক্যাটরিনা কাইফ এবং আনুশকা শর্মা। এখানে আনুশকার নাম আফিয়া। আর ক্যাটরিনার নাম ববিতা কুমারী। তিনি একজন মাদকাসক্তের ভূমিকায় অভিনয় করেছেন।

জিএ/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘ইন্ডিয়ান অব দ্য ইয়ার’ হলেন শাহরুখ খান
বাংলাদেশের সিনেমায় শাহরুখ খান! (ভিডিও)
X
Fresh