• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

মালাইকার সঙ্গে বিচ্ছেদ নিয়ে বললেন আরবাজ

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৯ এপ্রিল ২০১৯, ১২:৫৪

২০১৭ সালে বলিউড অভিনেত্রী মালাইকার সঙ্গে বিচ্ছেদ হয় অভিনেতা ও পরিচালক আরবাজ খানের। বিচ্ছেদের পর আপাতত অর্জুন কাপুরের সঙ্গে জমিয়ে প্রেম করছেন মালাইকা। আর আরবাজ খান মজে আছেন বান্ধবী জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে।

আরবাজের সঙ্গে মালাইকার বিয়ে হয়েছিল ১৯৯৮ সালে। আর অফিসিয়ালি তাদের বিচ্ছেদ হয় ২০১৭ সালে। সম্প্রতি এই দীর্ঘদিনের সংসার জীবন ও বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছেন আরবাজ।

একটি টক শো-তে গিয়ে বিচ্ছেদ প্রসঙ্গে আরবাজ বলেন, সবকিছু ঠিকঠাক চলছিল, তবে হঠাৎ সবকিছু টুকরো টুকরো হয়ে গেল। যদি কোনও কিছু ঠিক না থাকে তাহলে এটাই ভালো যে দুজন ব্যক্তি তারা নিজের মতো জীবনটা চালনা করুক এবং সঠিক সিদ্ধান্ত নিক।

বিয়ে নামক প্রতিষ্ঠানের প্রতি আস্থা রয়েছে কিনা? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘হ্যাঁ, অবশ্যই বিয়ে নামক প্রতিষ্ঠানটা বহু যুগ ধরে রয়েছে। মানুষ মরার আগ মুহূর্ত পর্যন্ত ভালোভাবে বাঁচার চেষ্টা করে। তবে সময় বদলাচ্ছে এটাও ঠিক। শুধু এখনই নয়, অতীতেও অনেকেই বিয়ে করেননি এমন ঘটনা আছে।

উল্লেখ্য, এর আগে কারিনা কাপুরের সঙ্গে একটি শো-তে অংশ নিয়ে বিবাহ-বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছিলেন মালাইকা অরোরা। বলেছিলেন, ‘অনেক বিষয় নিয়েই আমাদের ঝগড়া হতো। তাই সিদ্ধান্ত নিলাম দুজনে একসঙ্গে অসুখী থাকার থেকে আলাদা হয়ে যাওয়াই ভালো। নিজেরা অখুশি থাকা মানে আমাদের চারপাশের মানুষগুলিকেও খারাপ রাখা’

জিএ/এসএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে শাশুড়ির সঙ্গে হোলি খেললেন ঐশ্বরিয়া
দেশে তালাকের সঙ্গে বিচ্ছেদও কমেছে
এবার স্বাগতাকে নিয়ে প্রাক্তন স্বামীর বিস্ফোরক মন্তব্য
বিচ্ছেদের পর সবাই আমার সঙ্গে প্রেম করতে চায় : স্বাগতা
X
Fresh