শিহাব-মুক্তার গানে অপূর্ব-মম’র অভিনয়

প্রকাশ | ১৫ এপ্রিল ২০১৯, ১৮:২৬

আরটিভি অনলাইন রিপোর্ট

প্রকাশ হ‌লো শিহাব শাহ‌রিয়া‌রের নতুন গান ‘বৈশাখী বৃ‌ষ্টি’। ‘তু‌মি বৈশাখী বৃ‌ষ্টি‌তে ভে‌জো, আর আমার আসো জ্বর, তু‌মি মুখ লু‌কি‌য়ে থা‌কো, আর তোমার সা‌থে তাল মেলায় ঈশ্বর’ এমনই কথার মি‌ষ্টি প্রে‌মের গান‌টি ‌লি‌খে‌ছেন মাসুম আওয়াল।

গান‌টির সুর ক‌রে‌ছেন শিল্পী নি‌জেই। আর নান্দ‌নিক সংগীত আ‌য়োজন ক‌রে‌ছেন সংগীত প‌রিচালক সুমন কল্যাণ। এই গান‌টি‌তে শিহা‌বের স‌ঙ্গে কণ্ঠ দি‌য়ে‌ছেন মুক্তা‌ বিশ্বাস।

নাজমুল র‌নি প‌রিচা‌লিত ‘এই বৈশা‌খে’ শি‌রোণা‌মের এক‌টি নাট‌কেও গান‌টির কিছু অংশ উপ‌ভোগ করেছেন দর্শকশ্রোতারা। নাট‌কের এই গান‌টি‌র সু‌রে সু‌রে হা‌রি‌য়ে‌ছেন ছোটপর্দার প্রিয়মুখ অপূর্ব-মম। বৃ‌ষ্টি‌তে ভি‌জে নৃ‌ত্যের তা‌লে মে‌তে‌ছেন রু‌হি। এদিকে বৈশাখ উপল‌ক্ষ্যে গান‌টি প্রকাশ হ‌য়ে‌ছে সে‌ভেন‌টিউ‌নের ইউ‌টিব চ্যা‌নে‌লে।

গান‌টি নি‌য়ে কণ্ঠশিল্পী ‌শিহাব শাহ‌রিয়ার ব‌লে‌ন, ‘আমার ভীষণ ভা‌লোলাগার এক‌টি গান ‘‌বৈশাখী বৃ‌ষ্টি’। গত বৈশা‌খে গান‌টি প্রকাশ করার ইচ্ছে ছিল। শে‌ষে এই বছর গান‌টি প্রকাশ হ‌লো। আমি ও আমার সহ‌শিল্পী প্রাণ খু‌লে গাওয়ার চেষ্টা ক‌রে‌ছি গান‌টি। সুমন কল্যাণ দাদা দারুণ সংগীতা‌য়োজন ক‌রে‌ছেন। নির্মাতা র‌নি ভাই, অপূর্ব ভাই, মম আপা, রু‌হি আপা সবার কা‌ছেই কৃতজ্ঞতা। এবার গান‌টি আপনা‌দের ভা‌লো লাগ‌লেই  আমা‌দের প‌রিশ্রম সার্থক হ‌বে।’

জিএ/এম