• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

চটেছেন দীপিকা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৪ এপ্রিল ২০১৯, ২১:৩৫

বলিউডের হটকেক দীপিকা পাড়ুকোন। গণমাধ্যম এই অভিনেত্রীকে নিয়ে খবর প্রকাশের জন্য মুখিয়ে থাকে। দীপিকা কোথায় কি করছেন, স্বামীর সঙ্গে তার সম্পর্কটা কেমন, সাবেক প্রেমিকের সঙ্গে সাক্ষাতের পর কি করলেন। এসব আরও কত সংবাদ।

আর রণবীর সিংয়ের সঙ্গে বিয়ের পর তো দীপিকার জীবন নিয়ে সাংবাদিকদের প্রশ্নের সীমা নেই। বিয়ের আগে-পরে এ পর্যন্ত একাধিকবার অস্বস্তিকর নানা প্রশ্নের মুখোমুখি হয়েছেন দীপিকা। সম্প্রতি ফের এমনই এক প্রশ্নের মুখোমুখি হয়ে দারুণভাবে রেগে গেলেন দীপিকা।

একটি অনুষ্ঠানে দীপিকার ভবিষ্যত পরিকল্পনা নিয়ে জানতে চান সাংবাদিকরা। তাকে জিজ্ঞেস করা হয় মা হওয়া নিয়ে কী ভাবছেন তিনি। আর এতেই রীতিমতো রেগে যান দীপিকা।

জবাবে দীপিকা বলেন, যেদিন আপনারা এই প্রশ্ন করা বন্ধ করবেন সেদিনই পরিবর্তন আসবে। যখন এটা হওয়ার, তখন হবে। নিশ্চয়ই সময় মতো মা হবো। একজন দম্পতি বা মহিলার ওপর এই বিষয়টা জোর করে চাপিয়ে দেয়া ঠিক নয়।

আপাতত ক্যারিয়ারেই মন দিয়েছেন এই তারকা দম্পতি। রণবীর সিংয়ের হাতে রয়েছে ‘৮৩’, ‘তখত’ এর মতো ছবি। অন্যদিকে দীপিকা কাজ করছেন ‘ছাপাক’ ছবিতে। মেঘনা গুলজারের পরিচালনায় এ ছবিতে ভারতে এসিড হামলার শিকার লক্ষ্মী আগরওয়ালের জীবনের গল্প উঠে আসবে। ছবিতে লক্ষ্মী চরিত্রে অভিনয় করছেন দীপিকা।

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সন্তানের নাম ঠিক করলেন রণবীর-দীপিকা
সুখবর দিলেন দীপিকা-রণবীর
ঝলমলে শাড়িতে বাফটার মঞ্চে নজর কাড়লেন দীপিকা
এবার বাফটা অ্যাওয়ার্ডসে চমক দেখাবেন দীপিকা
X
Fresh