logo
  • ঢাকা শনিবার, ২০ জুলাই ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬

‘কোনও ব্যক্তিগত অনুভূতি শেয়ার করি না’

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৩ এপ্রিল ২০১৯, ১৫:২৪
কলকাতার বাংলা ছবির জনপ্রিয় অভিনেত্রী রাইমা সেন। তার অভিনীত নতুন ছবি মুক্তি পেয়েছে শুক্রবার (১২ এপ্রিল)। নাম ‘তারিখ’। পরিচালক চূর্ণী গঙ্গোপাধ্যায়ের দ্বিতীয় ছবি এটি।

পরিচালক ছবির গল্পে যে বিষয়টি তুলে ধরতে চেয়েছেন তা হলো হাতের স্মার্টফোনে অবিরাম ফেসবুক, টুইটার বা ইনস্টাগ্রাম। সহযাত্রীর মুখ চেনে না এ প্রজন্ম। সঙ্গীর সঙ্গে একান্ত মুহূর্তেও ভাগ বসায় সোশ্যাল ওয়াল। তাতে দুঃখ নেই। বরং ভার্চুয়াল বন্ধুরা দূরে চলে গেলে অথবা লাইক, কমেন্ট, শেয়ারের পার্সেন্টেজ কমে গেলে মনখারাপ গাঢ় হয় তাদের। আবার সোশ্যাল ওয়ালের পর পর পোস্ট দেখেই চেনা হয়ে যায় এক একটা মানুষের অন্তরমহল।

ছবির অন্যতম প্রধান অভিনেত্রী রাইমা সেন বলেন, ‘আমি এই ছবিতে শাশ্বত চট্টোপাধ্যায়ের স্ত্রী। ঋত্বিক আমার বন্ধু। এটা রিলেশনশিপের গল্প। জীবনে সোশ্যাল মিডিয়ার গুরুত্ব নিয়ে ছবিটা।’

ছবির গল্প সোশ্যাল মিডিয়া নিয়ে। রাইমা নিজে সোশ্যাল মিডিয়ায় কতটা সক্রিয়?  জবাবে ভারতীয় গণমাধ্যমকে তিনি বলেন, ‘সোশ্যাল মিডিয়া এখন আমাদের প্রয়োজন। কখনও কখনও ইরিটেটিং লাগে। ডিঅ্যাকটিভেট করে দেবো মনে হয়। আসলে সোশ্যাল মিডিয়া আমি শুধুমাত্র কাজের জন্য ব্যবহার করি। কোনও ব্যক্তিগত অনুভূতি এখানে শেয়ার করি না।’

উল্লেখ্য, কলকাতার জনপ্রিয় অভিনেত্রী রাইমা সেন বলিউডে কাজ করেছেন। ১৯৯৯ সালে ‘গডমাদার’র মাধ্যমে তার চলচ্চিত্রে পথচলা শুরু। তামিল ও মালয়ালম ছবিতেও দেখা গেছে তাকে।

জিএ/এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়