logo
  • ঢাকা মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯, ১ শ্রাবণ ১৪২৬

দেবের ‘কিডন্যাপ’

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৩ এপ্রিল ২০১৯, ১২:২০ | আপডেট : ১৩ এপ্রিল ২০১৯, ১২:২৩

মানব পাচারের মতো একটি গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে নতুন সিনেমায় কাজ করেছেন টালিউড অভিনেতা দেব। সিনেমার নাম ‘কিডন্যাপ’। এরই মধ্যে সিনেমার ট্রেলার ইউটিউবে প্রকাশ হয়েছে। আর আলোচিত এই বিষয়টি  নিয়ে সিনেমায় কাজ করার জন্য ভক্তদের কাছে বেশ প্রশংসা পাচ্ছেন ‘খোকাবাবু’ খ্যাত এই অভিনেতা।

‘কিডন্যাপ’ সাম্প্রতিককালের গল্পনির্ভর সিনেমা। দক্ষিণী ছবির নকল ছেড়ে মৌলিক চিত্রনাট্যের সিনেমাতে কাজ করে নজর কেড়েছেন অভিনেতা। সিনেমার কাহিনী ‘কিডন্যাপ’ হয়ে যাওয়া মেয়েদের নিয়ে।

এক মেয়ের অপহরণের কারণ ও পেছনে কোনও নারী পাচার চক্র আছে কি-না তথ্য অনুসন্ধান করতে গিয়ে একজন সাহসী নারী সাংবাদিক নারীপাচার চক্রের খপ্পরে পড়েন। তাদের বাঁচাতে গিয়ে মাঠে নামেন একজন সাধারণ মানুষ। যিনি নিজের কাঁধে দায়িত্ব তুলে নেন রহস্যভেদ করার। এভাবে এগিয়ে যায় গল্প।

‘কিডন্যাপ’ ভিন্নধর্মী ছবির প্রতিশ্রুতি দিয়েছে। ছবিতে দেবের বিপরীতে আছেন রুক্মিণী মৈত্র। দেবের একাধিক হিট ছবির প্রযোজনা সংস্থা সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় নির্মিত হচ্ছে সিনেমাটি। পরিচালক রাজা চন্দ। ছবিতে সঙ্গীত দিয়েছেন জিৎ গঙ্গোপাধ্যায়। সিনেমাটি মুক্তি পাবে আগামী ইদে।

এবারের ভারতের লোকসভা নির্বাচনে তৃণমূল প্রার্থী দেব। রাজনীতির সঙ্গে বেশ ভালোভাবে যুক্ত হয়েছেন তিনি। এরই মধ্যে সময় করে কাজ করছেন সিনেমাতেও।

 

 

  জিএ/এম 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়