logo
  • ঢাকা বুধবার, ১৭ জুলাই ২০১৯, ২ শ্রাবণ ১৪২৬

এবার ভুল করে ভাইরাল প্রিয়া প্রকাশ

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৩ এপ্রিল ২০১৯, ১১:৩৪

সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড দেয়া ছবির ক্যাপশন কপি পেস্ট করে ভুল করেছেন চোখ মেরে আলোচনায় আসা প্রিয়া। আর এতেই আবার তিনি ভাইরাল হয়েছেন। সমালোচনা করছেন অনুসারীরা। কেউবা আবার বলছেন সৃজনশীল উপায়ে আলোচনায় আসার নতুন কৌশল অবলম্বন করছেন তিনি।  

সম্প্রতি একটি সুগন্ধি কোম্পানির জন্য প্রচারমূলক পোস্ট করেন ১৯ বছর বয়সী এই অভিনেত্রী।  ক্যাপশনে সামান্য ভুল করেছেন তিনি। ক্যাপশনের সঙ্গে (টেক্সট কন্টেন্ট ফর ইন্সটাগ্রাম অ্যান্ড ফেসবুক) নামের একটি বাক্য যোগ হয়েছে। ধারণা করা হচ্ছে প্রতিষ্ঠানের পক্ষ থেকে এটা পাঠানো হয়েছিল। যা হুবহু কপি করে পেস্ট করেছেন পিয়া। আর এতেই বেধেছে বিপত্তি।

বিজ্ঞাপন নিয়ে বলিউড অভিনেত্রী দিশা পাটানির সঙ্গেও এমনই এক ঘটনা ঘটেছিল। বিজ্ঞাপনের জন্য প্রচারমূলক ভিডিওর ক্যাপশনে একটি ব্যক্তিগত বার্তা পোস্ট করেছিলেন তিনি। তখনও সমালোচকরা বলেছিলেন,  ‘পোস্ট করার আগে অন্তত দুবার পড়ুন।’

গেল ফেব্রুয়ারিতে প্রিয়ার ‘ওরু আদার লাভ’ সিনেমার সহ-অভিনেতা রোশন আব্দুল রউফের সঙ্গে একটি চুম্বন দৃশ্য ভাইরাল হয়। এছাড়া চোখ মেরে রাতারাতি বিখ্যাত হয়েছিলেন প্রিয়া প্রকাশ। দক্ষিণী সিনেমার এই অভিনেত্রীর চোখ মারার দৃশ্যকে মনে গেঁথে নিয়েছিলেন অনেকেই। এরপর গুগল সার্চের এক জরিপে প্রিয়া সানি লিওনকেও ছাড়িয়ে গিয়েছিলেন। বর্তমানে সামাজিক যোগাযোগ মাধ্যমের অন্যতম সেলিব্রিটি তিনি। সম্প্রতি ক্যাপশন কপি পেস্ট করে ভাইরাল হওয়া নিয়ে একাধিক বার ভাইরাল হয়েছেন প্রিয়া।

 

জিএ/এম 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়