• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

মা হলেন কারিনা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২০ ডিসেম্বর ২০১৬, ১৩:৩৬

মা হলেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় ব্রিচ ক্যান্ডি হাসপাতালে পুত্রসন্তান প্রসব করেন নবাববধূ। মা ও ছেলে ভালো আছে।

ভারতের শীর্ষস্থানীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া ও ব্রিটিশ গণমাধ্যম বিবিসি এ খবর নিশ্চিত করেছে।

এরই মধ্যে ছেলের নামও রেখে ফেলেছেন সাইফ আলি খান ও কারিনা কাপুর । অভিনেত্রীর কাছের বন্ধু গুণী নির্মাতা করন জোহর তা নিশ্চিত করেছেন।

টুইট বার্তায় তিনি জানান, আমার বেবো পুত্রসন্তান জন্ম দিয়েছে!!! আমি অনেক আনন্দিত!!!। ছোট রাজপুত্রের নাম তৈমুর আলি খান।

সাইফ-কারিনা পাপারাজ্জিদের কাছে সাইফিনা নামে পরিচিত। দীর্ঘ ৫ বছর চুটিয়ে প্রেম করার পর ২০১২ সালে মুম্বাইয়ে বিয়ে করেন তারা।

সাইফ আলি খান ভারতের সাবেক ক্রিকেটার ও নবাব মনসুর আলি খান পাতৌদি এবং বলিউড অভিনেত্রী শর্মিলা ঠাকুরের সন্তান। আর কারিনা কাপুরের বাবা-মা ও দাদা-দাদী ছিলেন বলিউডের শীর্ষ অভিনেতা-অভিনেত্রী।

সাইফ-কারিনা দম্পতির এটিই প্রথম সন্তান। সাইফ আলি খানের প্রথম স্ত্রী ছিলেন অমৃতা সিং। সেই সংসারে দু’সন্তান রয়েছে। তারা হলেন সারা ও ইব্রাহিম।

এদিকে, যৌথ বিবৃতি দিয়েছেন সাইফ-কারিনা দম্পতি। এতে তারা বলেন, আমাদের ঘর আলোকিত করে এসেছে ছেলে সন্তান। শুভ সংবাদটি আপনাদের সবার সঙ্গে ভাগাভাগি করছি। সেটি করতে পেরে আমরা অতি আনন্দিত। আমাদের ছেলে ‘তৈমুর আলি খান পাতৌদি’ ২০ ডিসেম্বর, ২০১৬তে পৃথিবীর মুখ দেখলো। গেলো ৯টি মাস আমাদের সমর্থন দেয়ার জন্য সব গণমাধ্যমকে ধন্যবাদ। বিশেষ ধন্যবাদ জানাতে চাই, ভক্ত ও শুভাকাঙ্খীদের। যারা সবসময় আমাদের পাশে থেকেছেন। শুভ বড়দিন এবং নববর্ষের শুভেচ্ছা জানাই সবাইকে। ভালোবাসা সমেত- সাইফ ও কারিনা।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh