• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

প্যারিসে বৈশাখ মাতাবে ‘যদি একদিন’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১০ এপ্রিল ২০১৯, ২১:২১

বাংলাদেশ, কানাডা, অস্ট্রেলিয়া ও মার্কিন যুক্তরাষ্ট্রে মুক্তির পর ব্যাপক সাড়া ফেলেছে ‘যদি একদিন’ সিনেমাটি। ধারাবাহিক সাফল্যের পর এবার ফ্রান্সের প্যারিসে মুক্তি পেতে চলছে আলোচিত এই সিনেমা। বাঙালির বৈশাখ উৎসবে আনবে আলাদা রকমের আমেজ।

প্যারিসের ‘গমন্ট সেন্ট ড্যানিস’ সিনেপ্লেক্সে ১২ এপ্রিল সিনেমাটি মুক্তি পাবে। প্রতিদিন বিকেল ৩টা ৩০ মিনিট ও রাত ৯টা ৩০ মিনিট থেকে মোট পাঁচদিন চলবে এই প্রদর্শনী।

সিনেমাটি পরিবেশনায় থাকছে আভেক রাব্বানী ও তার সহযোগী প্রতিষ্ঠান আনা ফিল্মস।

আভেক রাব্বানী লিমিটেড কোম্পানি (সাবেক লি পয়েন্ট মাল্টিমিডিয়া প্যারিস) ২০১৬ সাল থেকে এ পর্যন্ত ফ্রান্সে ১০টিরও বেশি বাংলা চলচ্চিত্র প্রদর্শন করেছে। প্রতিষ্ঠানটি ইউরোপে বাংলা সিনেমার প্রচারে কাজ করছে।

তাহসান-শ্রাবন্তী জুটি অভিনীত সিনেমাটি মুক্তির পর সবখানেই ব্যাপক সাড়া জাগিয়েছে। বিশেষ করে শিশুশিল্পী রাইসা এই ছবিতে অভিনয় করে বেশ প্রশংসা পেয়েছে।

ছবিতে আরও অভিনয় করেছেন তাসকিন রহমান, সাবেরী আলম, রানী আহাদ, আনন্দ খালেদ, সুজাত শিমুল, ফখরুল বাশার মাসুম, মিলি বাশার, নাজিবা বাশারসহ অনেকে।

গেল ৮ মার্চ সারাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘যদি একদিন’। বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজনায় ছবিটি পরিচালনা করেছেন মুহাম্মাদ মোস্তফা কামাল রাজ।

জিএ/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কঠিন গ্রুপে আর্জেন্টিনা, সহজ গ্রুপে ফ্রান্স
বাংলাদেশের সঙ্গে সম্পর্ক জোরদারে আগ্রহী ফ্রান্স-জার্মানি
বঙ্গবন্ধু স্যাটেলাইট-২ স্থাপনে সহযোগিতার হাত বাড়াতে চায় ফ্রান্স
প্রধানমন্ত্রীর সঙ্গে ফ্রান্সের রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ
X
Fresh