এবার লস অ্যাঞ্জেলসের দর্শক মাতাবে 'যদি একদিন'

প্রকাশ | ০৯ এপ্রিল ২০১৯, ১৪:২৯

আরটিভি অনলাইন রিপোর্ট

বাংলাদেশ, কানাডা, অস্ট্রেলিয়ায় মুক্তির পর ব্যাপক সাড়া ফেলেছে 'যদি একদিন' সিনেমাটি। ধারাবাহিক সাফল্যের পর গেল ৫ এপ্রিল সিনেমাটি আমেরিকায় মুক্তি পায়।

প্রথম দিন নিউ ইয়র্কের জ্যামাইকা মাল্টিপ্লেক্স সিনেমাস-এ স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ছয়টায় ছবিটির প্রথম প্রিমিয়ার শো অনুষ্ঠিত হয়। ৫, ৬, ৭ ও ৮ এপ্রিল এখানে বেশ কয়েকটি শো অনুষ্ঠিত হয়। এছাড়া ৬ ও ৭ এপ্রিল বোস্টনে দুটি শো অনুষ্ঠিত হয়েছে।

এবার ১১ এপ্রিল বৃহস্পতিবার স্থানীয় সময় রাত ৮টায় লস অ্যাঞ্জেলস-এ সিনেমার্ক ১৮ অ্যান্ড এক্সডি থিয়েটারে প্রদর্শিত হবে সাড়া জাগানো এই সিনেমাটি। পরবর্তী প্রিমিয়ার হবে ১৩ ও ১৪ এপ্রিল শনি ও রোববার স্থানীয় সময়  দুপুর ১২টা ৫৫ মিনিট থেকে।

প্রিমিয়ারের মুহূর্তে থিয়েটার হলে তাহসান ও অন্যান্য অভিনেতাদের সঙ্গে উপস্থিত থাকবেন বেঙ্গল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক হুমায়ুন কবির বাবলু, আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) সৈয়দ আশিক রহমান ও বায়োস্কোপ ফিল্মস এর সিইও রাজ হামিদ।

এরইমধ্যে আমেরিকায় প্রথম শো-তে তাহসান-শ্রাবন্তী জুটির ছবিটি ব্যাপক সাড়া জাগিয়েছে। বিশেষ করে শিশুশিল্পী রাইসা এই ছবিতে অভিনয় করে বেশ প্রশংসা পেয়েছে।

ছবিতে আরও অভিনয় করেছেন তাসকিন রহমান, সাবেরী আলম, রানী আহাদ, আনন্দ খালেদ, সুজাত শিমুল, ফখরুল বাশার মাসুম, মিলি বাশার, নাজিবা বাশারসহ অনেকে।

গেল ৮ মার্চ সারাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘যদি একদিন’। বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজনায় ছবিটি পরিচালনা করেছেন মুহাম্মাদ মোস্তফা কামাল রাজ।

 

জিএ/সি