• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সিআরপিতে আলাউদ্দীন আলী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৮ এপ্রিল ২০১৯, ১৭:২৮
ছবি: সংগৃহীত

বিশিষ্ট সুরস্রষ্টা, বরেণ্য গীতিকার, সংগীত পরিচালক ও বাদ্যযন্ত্রশিল্পী আলাউদ্দীন আলী এখন অনেকটাই সুস্থ। ৭৭ দিন পর আজ সোমবার সকালে তিনি হাসপাতালে থেকে ছাড়া পেয়েছেন। চিকিৎসক জানিয়েছেন দ্রুত বাসায় ফিরতে পারবেন তিনি।

এ প্রসঙ্গে আরটিভি অনলাইনকে হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্তী বলেন, আলাউদ্দীন আলী ফুসফুসের প্রদাহ আর রক্তের সংক্রমণে ভুগছিলেন। এখন এই সমস্যাগুলো আর নেই। দীর্ঘ আড়াই মাস চিকিৎসা শেষে প্রায় সুস্থ হয়ে তিনি হাসপাতাল ত্যাগ করেছেন। মিরপুরে সিআরপিতে এখন তিনি ফিজিওথেরাপি নিচ্ছেন। কয়েক দিনের থেরাপি নেয়া শেষে তিনি বাসায় ফিরে যাবেন।

আলাউদ্দীন আলী গত ২২ জানুয়ারি গুরুতর অসুস্থ হয়ে পড়েন। তখন তাকে দ্রুত রাজধানীর মহাখালীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শ্বাসকষ্ট, জ্বর ও শারীরিক নানা জঠিলতার কারণে চিকিৎসার এক পর্যায়ে তাকে হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়।

আলাউদ্দীন আলীর দীর্ঘ চিকিৎসার ব্যয় বহন করতে তার পাশে দাঁড়িয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই গুণী সঙ্গীত পরিচালকের চিকিৎসার দায়িত্ব নেয়ার পাশাপাশি তার পরিবারকে সহযোগিতা করার জন্য আর্থিক অনুদান হিসেবে ইতোমধ্যে ২৫ লাখ টাকার সঞ্চয়পত্র দিয়েছেন। গত ৩ ফেব্রুয়ারি প্রধানমন্ত্রী গণভবনে আলাউদ্দীন আলীর স্ত্রী ফারজানা মিমির হাতে এই চেক তুলে দেন।

জিএ/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh