• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

ডন থ্রি-তে শাহরুখের বদলে রণবীর?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৮ এপ্রিল ২০১৯, ১৬:১৯

বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চনের সিনেমা ডন। ২৮ বছরের আগের এই সিনেমার প্রথম রিমেক হয় ২০০৬ সালে। সিনেমাটির সফলতার পর আসে ডন টু। দুটি সিনেমায় অভিনয় করেছিলেন বলিউডের আরেক কিংবদন্তি শাহরুখ খান। ধারাবাহিক সফলতার পর এবার আসছে ডন থ্রি। তবে জানা গেছে, এবার অভিনয়ে থাকছেন না শাহরুখ। নতুন ডন হবেন বলিউড অভিনেতা রণবীর সিং। খবর ইন্ডিয়া টুডে।

২০০৬ সালে পরিচালক ফারহান আখতারের সঙ্গে হাত মিলিয়েছিলেন শাহরুখ। ব্যাপক সফলতা পেয়েছিল সিনেমাটি। জানা গেছে, ব্যক্তিগত কারণ দেখিয়ে ডন থ্রি-থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন শাহরুখ। কেউ কেউ বলছেন, জিরো বক্স অফিসে তেমন সফলতা না পাওয়ায় এখনও কোনও সিনেমায় হাত দেননি শাহরুখ। তিনি ভালো স্ক্রিপ্টের অপেক্ষায় রয়েছেন। এজন্য শাহরুখের বিকল্প হিসেবে উঠে আসছে রণবীর সিং-এর নাম। নির্মাতারা শাহরুখের জায়গায় রণবীরকেই চাচ্ছেন বলে জানা যায়।

পদ্মাবত, সিম্বা ও গলি বয়- পরপর সাফল্যের পর এখন নির্মাতাদের কাছে এই চরিত্রটির জন্য রণবীরকেই উপযুক্ত মনে হচ্ছে। সিনেমাগুলোতে তিনি তার অভিনয় দক্ষতার ছাপ রেখেছেন। যদিও তিনিই পরবর্তী ডন হচ্ছে কি না, এ ব্যাপারে তার কোনও ঘোষণা গণমাধ্যমে আসেনি।

জিএ/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রামের ভূমিকায় রণবীর! 
প্রথমবারের মতো সালমানের বাড়িতে রণবীর-আলিয়া
ঈদে ভক্তদের চমকে দিতে মান্নাতের ব্যালকনিতে শাহরুখ
ব্রাজিলিয়ান সুন্দরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন শাহরুখপুত্র
X
Fresh