• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০১৯, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬

‘কিছু ভুল তো থেকেই যায়’

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৮ এপ্রিল ২০১৯, ১৪:০১
ঢাকাই ছবির নবাগত নায়িকা মৌ খান। গেল ৫ এপ্রিল ‘প্রতিশোধের আগুন’ ছবির মাধ্যমে নায়িকা হিসেবে অভিষেক হয়েছে তার। শিক্ষিতা, সুন্দরী এই নায়িকাকে নিয়ে শুরু থেকেই ইন্ডাস্ট্রির মানুষরা আশাবাদী। তাদের ভাষ্য, ঢালিউডে নায়িকা শূন্যতা কিছুটা হলেও পূরণ করতে পারবেন মৌ। 

whirpool
অভিযোগ রয়েছে, সময়ের অনেক নায়িকাই শিডিউল ফাঁসান। শুধু তাই নয় নায়িকার প্রয়োজন মেটাতে পরিচালক-প্রযোজকদের হিমশিম খেতে হয়। এখন পর্যন্ত দুই ছবিতে অভিনয় করলেও মৌ খানের নামে তেমন কোনও অভিযোগ নেই। ফলে নির্মাতারা এই তরুণ নায়িকাকে নিয়ে কাজে আগ্রহবোধ করছেন।

ক্যারিয়ারে মুক্তিপ্রাপ্ত প্রথম ছবি নিয়ে মৌ খান আরটিভি অনলাইনকে বলেন, আমি শুক্রবার রাজধানীর বেশ কয়েকটি সিনেমা হলে গিয়েছি। সেখানে দর্শকদের দারুণ রেসপন্স পেয়েছি। দর্শকরা আমার সঙ্গে ছবি তোলার জন্য ভিড় জমিয়েছিলেন। আমি নতুন একজন নায়িকা। এরপরও দর্শকরা যেভাবে গ্রহণ করেছেন সত্যি আমি ভীষণ আনন্দিত।

তিনি আরও বলেন, আমি বাছাইকৃত চলচ্চিত্রে কাজ করতে চাই। যে ছবির মাধ্যমে দর্শক আমাকে মনে রাখবেন। ভবিষ্যতে চেষ্টা করবো আরও ভালোভাবে নিজেকে উপস্থাপন করা। কারণ প্রথমদিকে কিছু ভুল তো থেকেই যায়। আগামীদিনে নিজেকে আরও প্রস্তুত করবো। দর্শকদের বলতে চাই সবাই আমার সিনেমাটি হলে গিয়ে দেখুন। তাহলে আমরা নতুনরা উৎসাহ পাব।

‘প্রতিশোধের আগুন’ ছবিটি পরিচালনা করেছেন মোহাম্মদ আসলাম। ছবিতে মৌ খানের বিপরীতে রয়েছেন চিত্রনায়ক জায়েদ খান। আরও রয়েছেন চিত্রনায়ক শাহরিয়াজ, নবাগত নাজ, সাদেক বাচ্চু, রেবেকা প্রমুখ। এছাড়া নব্বইয়ের দশকের জনপ্রিয় নায়ক ড্যানি সিডাকও রয়েছেন।

এদিকে শফিক হাসান পরিচালিত ‘বাহাদুরী’  ছবিতেও জায়েদ-মৌ জুটি হিসেবে অভিনয় করেছেন। ছবিটি এখন মুক্তির অপেক্ষায় রয়েছে।

এম/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়