• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশনের নির্বাচন

সভাপতি ইরেশ যাকের, সাধারণ সম্পাদক সাজু

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৭ এপ্রিল ২০১৯, ১৫:০৩

টেলিভিশন নাটকের প্রযোজকদের সংগঠন টেলিভিশন অ্যান্ড ডিজিটাল প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের নির্বাচনে ইরেশ যাকের সভাপতি ও মুনতাসির মামুন সাজু সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। গতকাল শনিবার গুলশানের একটি কনভেনশন সেন্টারে এই ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

নির্বাচনে আনুষ্ঠানিক কোনও প্যানেল না থাকলেও অঘোষিতভাবে দুটি প্যানেলে লড়েছেন প্রার্থীরা। সভাপতি পদে একটি প্যানেলের নেতৃত্ব দেন অভিনেতা ও প্রযোজক ইরেশ যাকের, আরেকটি প্যানেলে মনোয়ার হোসেন পাঠান। গত দুই বছর ইরেশ যাকের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। সভাপতি ছিলেন মামুনুর রশীদ। আরেক সভাপতি পদপ্রার্থী মনোয়ার হোসেন পাঠানও দুই বছর আগে সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন।

এবারের নির্বাচনে বিজয়ীরা হলেন সভাপতি ইরেশ যাকের (৮৭), সহসভাপতি সাজ্জাদ হোসেন দোদুল (১১১), জহির আহমেদ (৯৭) ও আনসারুল আলম লিংকন (৭৭), সাধারণ সম্পাদক মুনতাসির মামুন সাজু (১০০), যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল হক রেজা (৮৯) ও সৈয়দ ইরফান উল্লাহ (৮৬), সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ বোরহান খান (৮৪), অর্থ সম্পাদক মোহাম্মদ রফিকুল ইসলাম (বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী), দপ্তর সম্পাদক এ কে এম নাহিদুল ইসলাম নিয়াজী (৯৩), প্রচার ও প্রকাশনা সম্পাদক দীন মোহাম্মদ মন্টু (৯৫), আইনবিষয়ক সম্পাদক খন্দকার লতিফুর রহমান আজিম (১০৪), ক্রীড়া ও সংস্কৃতিবিষয়ক সম্পাদক মোহাম্মদ আশরাফুল আলম বাবলু (৯৭), আর্কাইভ–বিষয়ক সম্পাদক মীর ফখরুদ্দীন ছোটন (১১০), আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী রিটন (৯৫), শিক্ষা ও গবেষণাবিষয়ক সম্পাদক সেলিম রেজা (১০৪), সমাজকল্যাণবিষয়ক সম্পাদক আইনুল ইসলাম চৌধুরী চঞ্চল (৮৪)।

কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন এফ জামান তাপস (১০৯), বাবুল আহমেদ (১০৩), সাদেক সিদ্দিকী (৯৮), (যুগ্ম) তুহিন বড়ুয়া (৯৪) ও এম রেজাউল করিম সজল (৯৪), এ এস এম আখতারুজ্জামান (৯৩), রিয়াজুল রিজু (৯২), সাঈদ তারেক (৯১), জাকির খান (৮৩), এস এম হোসেন বাবলা (৭৯)।

প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৈয়দ হাসান ইমাম। কমিশনার হিসেবে তার সঙ্গী ছিলেন অভিনেতা এস এম মহসীন ও খায়রুল আলম সবুজ।

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যেকোনো দুর্যোগে পুলিশ জনগণের পাশে রয়েছে : ডিএমপি কমিশনার
হারিয়ে যাওয়া বৃদ্ধা মাকে পরিবারের কাছে ফিরিয়ে দিলো পুলিশ
দুই বিভাগে ঝড়-বৃষ্টির আভাস
হায়দ্রাবাদকে চ্যালেঞ্জিং লক্ষ্য দিলো বেঙ্গালুরু
X
Fresh