• ঢাকা সোমবার, ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬

এফডিসিতে টেলি সামাদের জানাজা সম্পন্ন

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৭ এপ্রিল ২০১৯, ১৪:৫৭ | আপডেট : ০৭ এপ্রিল ২০১৯, ১৫:০৭
বিশিষ্ট অভিনেতা টেলি সামাদের জানাজা এফডিসিতে আজ দুপুর ১২টা ৩০ মিনিটে সম্পন্ন হয়েছে। এসময় তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, তথ্যসচিব আবদুল মালেক, সংসদ সদস্য ও চিত্রনায়ক ফারুক উপস্থিত ছিলেন।

whirpool
আরও উপস্থিত ছিলেন অভিনেতা উজ্জ্বল, আলমগীর, ইলিয়াস কাঞ্চন, আলীরাজ, ড্যানি সিডাক, অমিত হাসান, জায়েদ খান, সম্রাট, অভিনেত্রী অঞ্জনা, নাসরিন, জেসমিন, সঙ্গীতশিল্পী মোহাম্মদ রফিকুল আলম, ফকির আলমগীর, প্রযোজক নাসির উদ্দিন দিলু, নাদের খান, রশিদুল আমিন হলি, খোরশেদ আলম খসরু, পরিচালক মুশফিকুর রহমান গুলজার, মনতাজুর রহমান আকবর, ইস্পাহানী আরিফ জাহান, নোমান রবিনসহ অনেক।

জানাজা ও শ্রদ্ধা নিবেদন শেষে দুপুর ১২টা ৪৫ মিনিটে এফডিসি থেকে ফ্রিজিং ভ্যানে করে টেলি সামাদের মরদেহ নিজ জেলা মুন্সীগঞ্জের সদর উপজেলার নয়াগাঁও গ্রামের উদ্দেশ্যে রওনা হয়। গুণী এই অভিনেতার শেষ ইচ্ছে অনুযায়ী মুন্সীগঞ্জের পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হবে। দাফনের আগে বাদ আসর টেলি সামাদের আরেকটি জানাজা অনুষ্ঠিত হবে মুন্সীগঞ্জের নয়াগাঁও গ্রামে। তারপর তাকে বাবা-মার কবরের পাশে সমাহিত করা হবে।

শনিবার (৬ এপ্রিল) দুপুর দেড়টার দিকে স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান চলচ্চিত্রের বিশিষ্ট এই অভিনেতা। খাদ্যনালী, ফুসফুসের সমস্যাসহ একাধিক রোগে ভুগছিলেন তিনি।

এম/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়