• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

‘সুচিত্রা সেনের আত্মার শান্তির জন্য আমাকে ভোট দাও’

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৬ এপ্রিল ২০১৯, ১৩:৪৫

মহানায়িকা সুচিত্রা সেনের জন্মদিন আজ (৬ এপ্রিল)। তার একমাত্র কন্যা মুনমুন সেনের ইচ্ছে ছিল এই দিনে মাকে নিয়ে স্মৃতিচারণা মূলক কিছু আয়োজন করার। তবে ভারতের লোকসভা নির্বাচন নিয়ে ব্যস্ত আছেন তিনি। আসানসোলের তৃণমূল প্রার্থী হয়েছেন। ছুটছেন ভোটারদের কাছে।

মায়ের জন্মদিনে আসানসোল শিল্পাঞ্চলের ভোটারদের কাছে গিয়ে দুঃখ প্রকাশ করেছেন। ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে মুনমুনের দেয়া বক্তব্যের ভিডিওটি ছড়িয়ে পড়েছে। ভোটারদের উদ্দেশে তিনি বলেন, ‘আজকে আমার মায়ের জন্মদিন। বাড়ি না গিয়ে তোমাদের কাছে এসেছি। তোমরা বলো তৃণমূলকে একটা ভোট দেবে। আমার মায়ের আত্মার শান্তির জন্য আমাকে ভোট দাও। মায়ের জন্মদিনে বাড়ি না গিয়ে আমি আপনাদের কাছে এসেছি।

এসময় অনেকেই হাত উঁচু করে ভোট দেবার সম্মতি দেন। মুনমুন বলেন, তোমরা কথা দিয়েছে। আজকে আমার জন্য বড় দিন। মাকে প্রণাম করে বাসা থেকে বের হতে ভুলে গেছি। তোমাদের প্রণাম করলাম। এতেই মায়ের প্রণাম করা হলো।

১৯৪৭ সালে বিশিষ্ট শিল্পপতি আদিনাথ সেনের পুত্র দিবানাথ সেনের সঙ্গে সুচিত্রা সেনের বিয়ে হয়। তাদের একমাত্র কন্যা মুনমুন সেন একজন খ্যাতনামা অভিনেত্রী। সুচিত্রার নাতনী রাইমা সেন ও রিয়া সেন চলচ্চিত্রে অভিনয় করেছেন।

জিএ/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বহিষ্কার করেও ভোটমুখী নেতাদের বাগে আনতে পারছে না বিএনপি
রোহিঙ্গাদের ভোটার তালিকা চান হাইকোর্ট
সুষ্ঠু ভোট করতে প্রশাসনের উচ্চপদস্থদের সঙ্গে বসবে ইসি
প্রার্থীর মৃত্যুতে নওগাঁর মহাদেবপুর উপজেলার ভোটগ্রহণ স্থগিত
X
Fresh