• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

যৌন হয়রানির অভিযোগ দেয়ায় মেক্সিকান রকস্টারের আত্মহত্যা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৩ এপ্রিল ২০১৯, ১৩:২৭

মেক্সিকোর জনপ্রিয় রকস্টার আর্মান্দো ভেগা গিল আত্মহত্যা করেছেন। তার বিরুদ্ধে আনীত যৌন হয়রানির অভিযোগ সহ্য করতে না পেরে তিনি এমন সিদ্ধান্ত নিয়েছেন। মৃত্যুর আগে টুইটারে একটি ‘সুইসাইড নোট’ টুইট করে এসব কথা জানান তিনি। তবে আত্মহত্যার জন্য কাউকে দায়ী করেননি ৬৪ বছর বয়সী এই রকশিল্পী।

গেল সোমবার স্থানীয় সময় সোমবার ভোর চারটার দিকে মেক্সিকান সিটির নিজ বাড়িতে আত্মহত্যা করেন তিনি।

রয়টার্স জানায়, স্থানীয় কর্তৃপক্ষ মেক্সিকো সিটির তার বাড়িতে মরদেহ পায়। আর্মান্দো ছিলেন ‘বোতেল্লিতা ডি জেরেজ’ নামে এক মেক্সিকান রক ব্যান্ডের স্রষ্টা। সেই ব্যান্ডের একজন প্রতিনিধি পাওলা হার্নান্দেজ জানান, তার মৃত্যুর প্রায় দুই ঘণ্টা আগেও তিনি ফোনে কথা বলেছিলেন।

আর্মান্দোর বিরুদ্ধে এক নারী অভিযোগ করে বলেছিলেন, তিনি যখন ১৩ বছরের কিশোরী, একদিন আর্মান্দো তাকে বাড়িতে ডেকে কিভাবে চুমু খেতে হয় তা শেখানোর নাম করে যৌননিগ্রহ করেন। ওই অভিযোগের পর মানসিকভাবে রীতিমতো ভেঙে পড়েন এই রকশিল্পী।

টুইটার পোস্টের সুইসাইড নোটে আর্মান্দো লিখেছেন, ‘আমার বিরুদ্ধে আনা মিটু-র অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। অপরাধবোধে নয়, অত্যন্ত অপমানিত হয়ে আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েছি। কারণ, এই অভিযোগের পর আমার ছেলে কিভাবে সমাজে মুখ দেখাবে, তা নিয়ে যথেষ্ট চিন্তিত আমি।

পুলিশ তার সুইসাইড নোট উদ্ধার করে তদন্ত শুরু করেছে। তবে ভক্তরা বলছেন, আদালতের আগেই সামাজিক যোগাযোগ মাধ্যমে আর্মান্দোকে দোষী সাব্যস্ত করেন সমালোচকরা। অসহায় হয়েই তিনি আত্মহত্যার পথ বেছে নেন।

জিএ/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘আমি একটু সুখ চাই’ লিখে আত্মহত্যা করলেন নববধূ
X
Fresh