• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

দীপিকা-রণবীরের সংসারে ভাঙনের সুর!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০১ এপ্রিল ২০১৯, ১৫:১৪

বলিউডের লাভ বার্ড বলা হয় দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংকে। দীর্ঘ প্রেমের পরিসমাপ্তি ঘটিয়ে গেল বছর রাজকীয়ভাবে বিয়ে করেছেন তারা। বিয়ের পর নাকি সুখেই ঘর করছিলেন রণবীর-দীপিকা। কিন্তু হঠাৎ সুখের ঘরে দুঃখের আগুন লেগেছে বলে গুঞ্জন উঠেছে।

সেই আগুনে পুড়ে ছাই হতে পারে এই তারকা দম্পতির দাম্পত্য সংসার। বিচ্ছেদের পথেই হাঁটছেন এমন কথা ভেসে আসছে।

হঠাৎ এমন কী হলো, যার জন্য বিয়ের পাঁচ মাসের মধ্যেই বিচ্ছেদের পথে হাঁটছেন তারা?

দীপিকা-রণবীরের বিচ্ছেদের খবর চাউর হতেই বলিপাড়ার হায় হায় রব উঠেছে। শোনা গিয়েছে, রণবীরের ঘনিষ্ঠ বন্ধু অর্জুনের মধ্যস্থতার জন্য ফোন করেছেন প্রিয় বন্ধু রণবীরকে। একদিকে অর্জুন যখন সপ্তাহ দু’য়েকের মধ্যেই মালাইকার সঙ্গে গাঁটছড়া বাঁধছেন, তখন বন্ধু রণবীর বিচ্ছেদের পথে হাঁটছেন। খবর সংবাদ প্রতিদিন।

খবরে বলা হয়, রণবীরের অদ্ভূত কাণ্ডকারখানায় মেজাজ হারিয়ে ফেলছেন দীপিকা। স্বামী-স্ত্রীর মধ্যে ঝামেলা এমন পর্যায়ে পৌঁছেছে যে সিনেমার সেট ছেড়ে চলে এসেছিলেন অভিনেত্রী।

রণবীরের পোশাকের রুচি নিয়ে বিরক্ত দীপিকা। রণবীরের পোশাক নির্বাচন একদমই পছন্দ করেন না বলে প্রকাশ্যে জানিয়েছিলেন এই অভিনেত্রী। তাছাড়া, রণবীর যেরকম পোশাক পরেন, তাতে নাকি প্রকাশ্যে দীপিকার ভাবমূর্তিও নষ্ট হচ্ছে। আর ছবির প্রচারে গিয়ে রণবীরের এদিক-ওদিক ঝাঁপিয়ে পড়ার মতো কার্যকলাপেও বিরক্ত দীপিকা। ভেবেছিলেন বিয়ের পর সব ঠিক হয়ে যাবে একসঙ্গে থাকতে থাকতে, কিন্তু হলো আর কই! ওই খবরে আরও বলা হয়, দিন কয়েক আগেই এক গেট টুগেদারে রণবীরকে কষিয়ে চড় মেরেছিলেন স্ত্রী দীপিকা।

তবে বিচ্ছেদের ব্যাপারে এখনও রণবীর-দীপিকার বক্তব্য পাওয়া যায়নি।

জিএ/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নগ্ন পুরুষদের নিয়ে বিদ্যা বালানের মন্তব্য
রণবীর-দীপিকার ঘরে আসছে নতুন অতিথি
এ কী হাল দীপিকার!
সন্তানের নাম ঠিক করলেন রণবীর-দীপিকা
X
Fresh