• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

এবার আসবেন তো কোয়েল মল্লিক?

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩০ মার্চ ২০১৯, ১৬:৩৮

কলকাতার বাংলা ছবির জনপ্রিয় নায়িকা কোয়েল মল্লিক। বছর খানেক আগেও একের পর এক ছবি করেছেন তিনি। কিন্তু বর্তমানে কাজ কমিয়ে দিয়েছেন কোয়েল। মাঝে মধ্যে বড় পর্দায় দেখা যায়। এক সময়ের বাণিজ্যিক ছবির নায়িকা এখন ভিন্নধারার চলচ্চিত্রেও কাজ করেন।

আকাশ সংস্কৃতির কারণে বাংলাদেশের দর্শকদের কাছেও জনপ্রিয় কোয়েল মল্লিক। কলকাতার ঋতুপর্ণা সেনগুপ্তা থেকে শুরু করে রচনা ব্যানারর্জিসহ অনেকেই বাংলাদেশের সিনেমায় অভিনয় করেছেন।

কোয়েলের জনপ্রিয়তাকে পুঁজি করে বাংলাদেশের প্রযোজক ও পরিচালকরাও তাকে নিয়ে কাজ করতে চেয়েছেন। এসব খবর বিভিন্ন সময় সংবাদের শিরোনাম হয়েছে। কিন্তু শেষ পর্যন্ত কোয়েলের আর বাংলাদেশের সিনেমায় অভিনয় করা হয়নি। শুভশ্রী, শ্রাবন্তীকে ঢালিউডের ছবিতে দেখা গেলেও কোয়েল অধরাই রয়ে গেছেন।

এবার সেই কোয়েলকে নিয়েই ছবি নির্মাণ করতে যাচ্ছেন মোহাম্মদ শাহাজাদা ইসলাম। এই পরিচালকের ‘ক্রাইসিস’ ছবিতে অভিনয় করবেন কোয়েল। তার বিপরীতে ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা আফরান নিশো অথবা চঞ্চল চৌধুরীকে জুটি হিসেবে নিতে চান নির্মাতা।

শাহজাদা ইসলাম বলেন, ‘কোয়েল মল্লিকের সঙ্গে কথা বলেছি আমি। গল্পটি তার ভালো লেগেছে। তার বিপরীতে চঞ্চল চৌধুরী বা আফরান নিশোকে নিতে পারি। কথাবার্তা চলছে। নিশো ভাইয়ের সঙ্গে কথা বেশ এগিয়েছে। কাজের স্বাধীনতা পেলে এই ছবিতে অভিনয় করবেন বলে জানিয়েছেন।’

এটি মোহাম্মদ শাহাজাদা ইসলামের প্রথম চলচ্চিত্র হতে যাচ্ছে। এর আগে বেশকিছু বিজ্ঞাপনচিত্র, প্রামাণ্যচিত্র, স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ও নাটক নির্মাণ করেছেন।

প্রথমবারের মতো কোয়েল মল্লিক ঢালিউডের সিনেমায় অভিনয় করেন কি-না তা সময়ই বলে দেবে।

এম/জেবি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রাথমিকের শেষ ধাপের পরীক্ষা আজ, মানতে হবে যেসব সতর্কতা
২৯ মার্চ : ইতিহাসে আজকের এই দিনে
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২৯ মার্চ)
বিলিয়নেয়ারদের সংখ্যায় বিশ্বে তৃতীয় মুম্বাই
X
Fresh