logo
  • ঢাকা সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬

মালাইকা-অর্জুনের বিয়ে ১৯ এপ্রিল?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৭ মার্চ ২০১৯, ১৭:৩৩ | আপডেট : ২৭ মার্চ ২০১৯, ১৭:৩৯
বলিউড তারকা মালাইকা অরোরা ও অর্জুন কাপুরের প্রেম এখন দিনের আলোর মতো স্পষ্ট। তারা দুজন চলতি বছরের এপ্রিলে বিয়ে করতে যাচ্ছেন এমন গুঞ্জন আগেই শোনা গেছে। এবার জানা গেল আগামী ১৯ এপ্রিল বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন অর্জুন-মালাইকা। খবর টাইমস অব ইন্ডিয়ার।

তাদের সম্পর্কের গভীরতা কতটা তা মালাইকা-অর্জুন চলাফেরা দেখেই প্রকাশ পেয়েছে। কিন্তু দুজনের কেউই প্রেমের বিষয়ে মুখ খোলেননি। কখনও রেস্টুরেন্টে, পার্টিতে কখনও বা আবার পারিবারিক অনুষ্ঠানেও এক হয়েছেন তারা। একে অপরের প্রতি আস্থা এবার পরিণয়ের দিকে যাচ্ছে।

তারা দুজনে কোনও একটি গির্জায় খৃষ্টান রীতিতে বিয়ে করবেন বলে শোনা যাচ্ছে। অনুষ্ঠানে বর-কনের বন্ধু-বান্ধব ও পরিবারের সদস্যরা উপস্থিত থাকবেন। বলিউড তারকাদের মধ্যে কারিনা কাপুর, কারিশমা কাপুর, দীপিকা পাড়ুকোন, রণবীর সিং আমন্ত্রিত অতিথির তালিকায় থাকবেন বলে আশা করা হচ্ছে।

মালাইকা-অর্জুন দুজনেই বিয়ের আনুষ্ঠানিকতা গোপনীয়তা ও কঠোর নিরাপত্তার মধ্যে দিয়ে পালনের নির্দেশ দিয়েছেন। এটাই চলতি বছরের বলিউডের প্রথম বিয়ে হতে যাচ্ছে। যদিও এ বছর আরও বেশ কয়েকজন তারকার বিয়ের সম্ভাবনা রয়েছে। 

উল্লেখ্য, ২০১৭ সালে সালমান খানের ভাই আরবাজ খানকে ডিভোর্স দেন মালাইকা। প্রথমদিকে লুকিয়ে লুকিয়ে দেখা-সাক্ষাৎ করতেন এই প্রেমিক যুগল। পরবর্তীতে তাদের প্রেমের বিষয়টি প্রকাশ্যে আসে।

এম/ডি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়