• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

প্রিয়াঙ্কার স্বামী হতে চেয়েছিলেন শাহরুখ?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৭ মার্চ ২০১৯, ১৪:৩৩

বলিউড বাদশা শাহরুখ খান ও প্রিয়াঙ্কা চোপড়ার প্রেম নিয়ে ইন্ডাস্ট্রিতে একটা সময় বেশ চর্চা হয়েছে। শাহরুখ-প্রিয়াঙ্কার প্রেমের সূত্র ধরে স্ত্রী গৌরীর সঙ্গে এই অভিনেতার বিচ্ছেদ হতে চলেছে এমন গুঞ্জনও শোনা যায়। শেষ পর্যন্ত ভিনদেশি গায়ক নিক জোনাসকে বিয়ে করে সুখেই ঘর করছেন প্রিয়াঙ্কা।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যায়, প্রিয়াঙ্কা চোপড়াকে বিয়ের প্রস্তাব দিচ্ছেন শাহরুখ। ঘটনাটি ২০০০ সালের। ফেমিনা মিস ইন্ডিয়া প্রতিযোগিতার প্রতিযোগী ছিলেন প্রিয়াঙ্কা।

আর সেই আয়োজনে বিচারকের আসনে জুরি সদস্যদের মধ্যে ছিলেন শাহরুখও। উপস্থাপনায় ছিলেন মালাইকা অরোরা। এ সময় বিচারকের আসনে বসা শাহরুখ কিছুটা একটি মজার প্রশ্ন করেন প্রিয়াঙ্কাকে। প্রিয়াঙ্কা কাকে বিয়ে করতে চাইবেন? তিনটি অপশনের মধ্যে প্রথমটি ভারতীয় খেলোয়াড়, যিনি দেশকে বিশ্বের দরবারে তুলে ধরছেন, দেশের গর্ব, যেমন আজহারউদ্দিন।

দ্বিতীয় কোনও ব্যবসায়ী, যার নাম উচ্চারণ করা শক্ত হলেও তোমায় দামি নেকলেস এনে দিতে পারবেন যেমন স্বরস্কি। আর তৃতীয় অপশনে শাহরুখ বলেন, আমার মতো (শাহরুখ খান) কোনও বলিউড তারকা।

জবাবে প্রিয়াঙ্কা বলেছিলেন, তিনি দেশের জন্য খেলেন এমন কোনও খেলোয়াড়কেই বিয়ে করতে চান। যেখানে অন্তত সারাদিনের কাজের পর বাড়ি ফিরে আমি তার পাশে বসে বলতে পারব দেশের মতো আমারও তোমার জন্য গর্ব হয়।

প্রিয়াঙ্কার জবাবে হল ভর্তি দর্শক হাততালি দিচ্ছিলেন। তখন প্রিয়াঙ্কা শাহরুখের নাম না বললেও পরবর্তীতে তাদের প্রেমের গুঞ্জন চাউর হয়েছিল।

আরো পড়ুন:

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যত টাকা বেতন পান আনুশকা-বিরাটের দেহরক্ষী
শুটিং সেটে আহত প্রিয়াঙ্কা চোপড়া
ঈদে ভক্তদের চমকে দিতে মান্নাতের ব্যালকনিতে শাহরুখ
শাহরুখের চেয়ে আমি বেশি জনপ্রিয় : ঝন্টু
X
Fresh