• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

হৃদয় ‘লাশ’ করে নিলেন আসিফ আকবর

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৭ মার্চ ২০১৯, ১২:৪৭
ছবিতে আসিফ আকবর

নিউজের শিরোনামটি হতেই পারতো আসিফ আকবরের ‘লাশ’। এই শিরোনাম দেখলে হয়তো কোটি ভক্তের হৃদয় হু হু করে কেঁদে উঠতো। পুরো নিউজ না পড়ে দিশেহারা হয়ে যেতো সবাই। তবে নিজে লাশ না হলেও প্রেমিকার কারণে নিজের হৃদয়কে ‘লাশ’ করে নিয়েছেন বাংলা গানের যুবরাজ আসিফ আকবর।

একের পর এক যেন ধামাকা দিয়ে যাচ্ছেন বাংলা গানের এই যুবরাজ। সঙ্গীতাঙ্গনে রাজত্ব করছেন আপন মহিমায়। আসিফিয়ানরা যেমন অপেক্ষায় থাকেন কখন আসবে যুবরাজের নতুন ধামাকা, তেমনি যুবরাজও উতলা হয়ে যান নতুন গান ভক্তদের উপহার দেয়ার জন্য। এরই ধারাবাহিকতায় এবার যুবরাজ নিয়ে আসছেন নতুন গান ‘লাশ’। নিজের হৃদয়কে কেন, কিভাবে ‘লাশ’ করলেন? এমনটাই জানাবেন গানে গানে। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

প্রিন্সের কথা ও সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন মীর মাসুম। সাজেকের মনোরম লোকেশনে চিত্রায়ন করে গানটির ভিডিও নির্মাণ করেছেন সৈকত নাসির। এতে যুবরাজের সাথে মডেল হয়েছেন সিনি স্নিগ্ধা ও ফারহান খান রিও।

আসিফ আকবর বলেন- কিছু গান বেঁচে থাকে চিরকাল, ‘লাশ’ চিরকাল বেঁচে থাকার মতো একটি গান। গানটি আমার যেমন প্রিয়, তেমনি ধ্রুব দা’রও অনেক প্রিয় গান এটি। সৈকত নাসিরের ভিডিও মানেই নতুন কিছু। এই ভিডিও তার ব্যতিক্রম না। ভালো লাগবে সবার।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, আগামী ২৮ মার্চ, বৃহস্পতিবার তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে ‘লাশ’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক ও বাংলালিংক ভাইবে।

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এমন মুগ্ধ হয়ে এর আগে দেখিনি : পরীমণি
দক্ষিণ আফ্রিকায় ডাকাতের হামলায় বাংলাদেশি ব্যবসায়ী নিহত
যে কারণে আল্লাহ বৃষ্টি বন্ধ করে দেন
তীব্র গরমের জন্য দায়ী সরকার : মির্জা আব্বাস
X
Fresh