logo
  • ঢাকা সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬

৫ এপ্রিল ‘প্রতিশোধের আগুন’

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৪ মার্চ ২০১৯, ১৮:০৭ | আপডেট : ২৪ মার্চ ২০১৯, ১৮:১৪
ছবিতে জায়েদ খান ও মৌ খান
আসছে ৫ এপ্রিল ‘প্রতিশোধের আগুন’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। চিত্রনায়ক জায়েদ খান ও মৌ খান জুটির ছবিটি শুটিং চলাকালীন সময় থেকেই আলোচনায় রয়েছে। জায়েদ-মৌ ছাড়া এই চলচ্চিত্রে আরও একটি জুটি দেখা যাবে। তারা হলেন চিত্রনায়ক শাহরিয়াজ ও নবাগত নাজ। এছাড়া নব্বইয়ের দশকের জনপ্রিয় নায়ক ড্যানি সিডাকও রয়েছেন। মার্শাল আর্টে গোল্ড মেডেল পাওয়া ড্যানি সিডাক খলচরিত্রে অভিনয় করেছেন।

bestelectronics
প্রতিশোধের আগুন ছবিটি পরিচালনা করেছেন মোহাম্মদ আসলাম। ছবিতে আরও রয়েছেন গুণী অভিনেতা সাদেক বাচ্চু, রেবেকাসহ অনেকে।

                                       ছবি- জায়েদ খান ও ড্যানি সিডাক

ছবিটি প্রসঙ্গে চিত্রনায়ক জায়েদ খান বলেন, মোহাম্মদ আসলাম একজন ভালো নির্মাতা। ছবির একটা গল্প আছে যা আমাকে কাজটি করতে আগ্রহী করেছে। আমার বিপরীতে আছেন মৌ খান। এছাড়া সাদেক বাচ্চু, ড্যানি সিডাক, রেবেকার মতো ভালো শিল্পীরা কাজ করেছেন। দর্শকের মনের মতো একটি ছবি হবে বলে আশা করছি।

মৌ খান বলেন, এর আগে জায়েদ খান ভাইয়ের সঙ্গে একটি ছবিতে কাজ করেছি। এবার ‘প্রতিশোধের আগুন’-এ কাজ করলাম। চলচ্চিত্রে আমি নতুন। সবার কাছ থেকেই শেখার চেষ্টা করছি। ভালো কাজ উপহার দেয়ার চেষ্টা করছি। কতটুকু পেরেছি তা দর্শকরা ভালো বলতে পারবেন।

                                            ছবি- শাহরিয়াজ

শাহরিয়াজ বলেন, ছবিতে আমি ও জায়েদ ভাই অভিনয় করেছি। কোনও ছবিতে দুজন নায়ক থাকলে নিজেদের মধ্যে একটা চ্যালেঞ্জ কাজ করে। আমরা দুজনে নিজেদের সেরাটা দিয়ে কাজ করেছি। ছবিটি সবার ভালো লাগবে আশা করছি।

 এম/ডি

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়