• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

‘ড্রিমগার্ল’ আসছে

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ মার্চ ২০১৯, ১৫:৫৩
ছবি সংগৃহীত

গেল বছর ‘ড্রিমগার্ল’ নামে একটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছিলেন চিত্রনায়িকা অধরা খান। এএস সিনেমা প্রযোজিত ছবিটি পরিচালনা করবেন যুগল নির্মাতা ইস্পাহানী আরিফ জাহান। অধরার বিপরীতে রয়েছেন চিত্রনায়ক রোশান।

রোববার (২৪ মার্চ) সন্ধ্যা ৬ টায় এফডিসিতে মহরতের মাধ্যমে ছবির শুটিং ও অন্যান্য অভিনয়শিল্পী কারা থাকছেন তা জানানো হবে বলে আরটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন ইস্পাহানী আরিফ জাহান।

‘ড্রিমগার্ল’ অধরার চতুর্থ চলচ্চিত্র হতে যাচ্ছে। গেল বছর ‘নায়ক’ এবং ‘মাতাল’ দুই ছবির মাধ্যমে অভিষেক হয় এই নায়িকার।

অধরা খান আরটিভি অনলাইনকে বলেন, আমি ভাগ্যবতী। কারণ ক্যারিয়ারের শুরুতেই গুণী পরিচালকদের সঙ্গে কাজের সুযোগ পেয়েছি। ‘ড্রিমগার্ল’ ছবিতে নাম ভূমিকায় অভিনয় করার সুযোগটাও আমার জন্য আনন্দের। পরিচালকদ্বয় আমাকে নিয়ে এমন একটি ছবি নির্মাণ করতে যাচ্ছেন সে কারণে কৃতজ্ঞ আমি। চেষ্টা করব নিজের সেরাটা দিয়ে অভিনয় করার। ‘ড্রিমগার্ল’র পুরোটিম দর্শকদের একটি ভালো ছবি উপহার দেয়ার চেষ্টা করবে।

শাহীন সুমন পরিচালিত ‘পাগলের মতো ভালোবাসি’ ছবির মাধ্যমে ঢাকাই ছবিতে পা রাখেন অধরা। পরবর্তীতে একই পরিচালকের ‘মাতাল’ এবং ইস্পাহানী আরিফ জাহানের ‘নায়ক’ ছবিতে অভিনয় করেছেন তিনি। প্রথম ছবি মুক্তির আগেই বাকি দুটি ছবি মুক্তি পায় এই নায়িকার। শিগগিরই ‘পাগলের মতো ভালোবাসি’ মুক্তির তারিখ ঘোষণা করা হবে জানান অধরা খান।

আরও পড়ুন :

জিএ/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
১১ বছর পর হবু বরকে প্রকাশ্যে আনলেন নায়িকা অধরা
X
Fresh