• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

তরুন মুন্সীর ‘তোমার গলি’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২২ মার্চ ২০১৯, ১১:৩৭

নিঃসন্দেহে গত শতাব্দীর নব্বই দশক বাংলা গানের একটা স্বর্ণালী সময় তো বটেই, একটা বৈপ্লবিক পরিবর্তনকালীন সময় পার করেছে। সে পরিবর্তনের কান্ডারী হয়েছেন অনেক গুণী সঙ্গীত শিল্পীগণ। তাদের মধ্যে কেউ কেউ এখনও পর্যন্ত আপন মহিমায় বাংলা গানকে সমৃদ্ধ করে চলছেন। তেমনই একজন তরুন মুন্সী।

গীতিকার, সুরকার, সঙ্গীত পরিচালক, গায়ক আধুনিক বাংলা গানের প্রায় সব ক্ষেত্রেই তরুন তার মেধার স্বাক্ষর রেখে চলছেন। সম্প্রতি ভক্ত শ্রোতাদের উপহার দিয়েছেন একাধিক জনপ্রিয় গান। এরই ধারাবাহিকতায় এবার প্রকাশ করলেন নিজের নতুন গান ‘তোমার গলি’। গানটির কথা, সুর ও কন্ঠ তরুন মুন্সীর নিজের।

আর সঙ্গীতায়োজন করেছেন তরুন মুন্সী এবং মাহান ফাহিম। গানটি প্রকাশ করেছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

কক্সবাজারের মনোরম লোকেশনে গানটির চিত্রায়ন করে পরিচ্ছন্ন এবং দৃষ্টিনন্দন ভিডিও নির্মাণ করেছেন সৈকত নাসির। এতে মডেল হিসেবে আছেন আরেফিন এবং সাদিয়া অপূর্ব। আছে তরুন মুন্সীর উপস্থিতিও।

গানটি প্রসঙ্গে তরুন বলেন-‘আমি চেষ্টা করি আমার প্রতিটি গানেই যেন শ্রোতারা ভিন্নতা পায়। এই গানটির মাধ্যমে নতুন ডাইমেনশনে আমাকে চিনবেন শ্রোতারা। ভালোবাসা সকল শ্রোতার জন্য। যাদের জন্য আজও গান গাওয়ার সাহস করি। আমি আশা করছি আমার এই প্রচেষ্টা সবার ভালো লাগবে।’

২১ মার্চ ইউটিউবে অবমুক্ত করা হয় ‘তোমার গলি’ গানটি। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাচ্ছে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শুক্রবার ক্লাস নেওয়া নিয়ে ফেসবুক পোস্ট ভুলবশত: শিক্ষা মন্ত্রণালয়
তাপপ্রবাহ ব্যবস্থাপনায় রেড ক্রিসেন্টের কর্মশালা
সুন্দরবনের আগুন নিয়ন্ত্রণে এলেও যেকোনো সময় জ্বলে উঠার আশঙ্কা
কালবৈশাখী নিয়ে আবহাওয়া অধিদপ্তরের সতর্কবার্তা
X
Fresh