• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

একতা কাপুরের পিছু নিয়ে গ্রেপ্তার ট্যাক্সি চালক

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২১ মার্চ ২০১৯, ১২:৪০

ভারতীয় টেলিভিশন এবং চলচ্চিত্র প্রযোজক একতা কাপুরের পিছু নেয়ার অপরাধে গ্রেপ্তার হয়েছেন এক ট্যাক্সি চালক। চালকের নাম সুধীর সিং। মন্দির থেকে জিম, একতা যেখানেই যেতেন সেখানেই একতার পিছু নিতেন এই ট্যাক্সি চালক।

বিরক্ত হয়ে পুলিশের কাছে অভিযোগ জানান একতা। তার অভিযোগের ভিত্তিতেই এই ট্যাক্সি চালককে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ।

এর আগে একতা কাপুর জানিয়েছিলেন, বিভিন্ন ধরণের মানুষ কাজ পাবার জন্যে মাঝে মধ্যে তার সংস্পর্শে আসার চেষ্টা করেন। যেটা মাঝে মধ্যেই তার বিরক্তির কারণ হয়ে ওঠে। ঠিক একই কাণ্ড ঘটান সুধীর সিং নামে এই ট্যাক্সি চালক। একতা কাপুরের অভিযোগ, দীর্ঘদিন ধরে সুধীর সিং ছবিতে কাজ পাওয়ার জন্য তার পিছু নিয়েছিলেন। একতা মন্দিরে গেলেও সুধীর সেখানে হাজির হতেন, আবার তিনি জিমে গেলেও সেখানে পৌঁছে যেতেন ওই ট্যাক্সি চালক। সুধীর সিং একতার সঙ্গে কথা বলতে চাইলে তাকে এমনটা না করার জন্য সচেতনও করেন একতার নিরাপত্তারক্ষী। তবে শেষমেশ কথা না শোনার অপরাধে তাকে পুলিশ গ্রেপ্তার করে।

--------------------------------------------------------
আরো পড়ুন: চার লাখ রুপি হোটেল বিল না দিয়ে পালালেন অভিনেত্রী
--------------------------------------------------------

একতার বয়স ৪৩। একজন ভারতীয় টেলিভিশন এবং চলচ্চিত্র প্রযোজক তিনি। অভিনেতা জিতেন্দ্র এবং শোভা কাপুরের কন্যা তিনি। তার ভাই তুষার কাপুরও বলিউড অভিনেতা। বেশ কিছুদিন আগে গর্ভভাড়া করে মা হয়েছেন একতা।

টেলিভিশন জগতে একতা পেয়েছেন সাফল্য। সবসময় কাজ নিয়ে ব্যস্ত থাকেন। তিনি টেলিভিশনের অনেক নাটক প্রযোজনা করেছেন ও বেশ কয়েকটি চলচ্চিত্র প্রযোজনা করেছেন। তবে জানা যায় আপাতত কাজ কমিয়ে ছেলেকে সময় দেবেন। মা হিসেবে দায়িত্ব পালন শেষে আবারও কাজে ফিরবেন।

আরো পড়ুন:

জিএ/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh