• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

প্রকাশ্যে রণবীর-আলিয়ার প্রেমকাহিনী

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২০ মার্চ ২০১৯, ২০:৩৫

ক্যারিয়ারের শুরু থেকেই রণবীর কাপুরের সঙ্গে একাধিক নায়িকার প্রেমের গুঞ্জন শোনা গেছে। দীপিকা, ক্যাটরিনা এখন অতীত। এ মুহূর্তে রণবীর চুটিয়ে প্রেম করছেন আলিয়া ভাটের সঙ্গে। ধারণা করা হচ্ছে আলিয়াতেই থিতু হতে চলেছেন এই নায়ক। এমনকি এই সম্পর্কে রণবীরের পরিবারের সম্মতিও রয়েছে। রাজী ভাট পরিবারও। যদিও রণবীরের অতীতের প্রেমেও পরিবারের বেশ উৎসাহ লক্ষ্য করা গেছে। তাইতো বিয়ে না হওয়া পর্যন্ত এই নায়ক আসলে কোথায় থিতু হচ্ছেন তা বলাটা কঠিন।

এদিকে আলিয়া ভাটের সঙ্গে প্রেমের সম্পর্ক দুজনে গোপন রাখতে চাইলেও মিডিয়ায় তাদের প্রেমের নানা গুঞ্জন ভেসে বেড়িয়েছে। এবার রণবীর-আলিয়ার রসায়ন প্রকাশ্যে এসেছে।

মঙ্গলবার রাতে আলিয়া ও রণবীরের হাত হাত ধরে ছবি প্রকাশ্যে আসার পর দুজনের সম্পর্ক নিয়ে ‘গুজব’ শব্দটি আর নেই বললেই চলে। এদিন জি সিনে অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে হাতে হাত ধরে বগের হতে দেখা যায় তাদের।

-----------------------------------------------------------
আরও পড়ুন : ইরানে উটের পিঠ থেকে পড়ে আহত অনন্ত জলিল
-----------------------------------------------------------

অনুষ্ঠানে দর্শকরা আলিয়া ও রণবীরের ‘ইশক ওয়ালা লাভে’র এক ঝলক পেয়েছিলেন মঞ্চেই। মঞ্চেই রণবীর হাঁটু গেড়ে বসেন আলিয়ার সামনে, আলিয়াও চারপাশে তার মাধুর্য্য ছড়িয়ে ঘুরে বেড়ান। কার্তিক আরিয়ান ও ভিকি কৌশল ছিলেন এই অনুষ্ঠানের উপস্থাপক।

রাতেই আলিয়া ভাটের সঙ্গে রেড কার্পেটে দেখা হয় রণবীরের সাবেক প্রেমিকা দীপিকা পাড়ুকোনের। তবে দুজনের মাঝে কোনও অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি ঘটেনি। দুজনেই স্বাভাবিক ছিলেন। আসছে ডিসেম্বরে রণবীর-আলিয়া জুটির ‘ব্রহ্মাস্ত্র’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। এই ছবির শুটিংয়েই তাদের প্রেমের সূত্রপাত।

সূত্র- জি নিউজ।

আরও পড়ুন :

এম/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অবশেষে দ্বন্দ্ব ভুলে যে কারণে এক হলেন নওয়াজউদ্দিন-আলিয়া
লেদারের ব্যাগ হাতে ছবি তুলে তোপের মুখে আলিয়া
রণবীরকে আপত্তিকর প্রস্তাব প্রযোজকের
প্রথমবার মেয়ের ছবি প্রকাশ্যে আনলেন আলিয়া
X
Fresh