• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

তিনদিনের সরকারি ছুটি কেটেছে ‘যদি একদিন’ দেখে

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৯ মার্চ ২০১৯, ১৪:১৬

‘যদি একদিন’ সিনেমার ছোট শিশু রূপকথার অভিনয় মন ছুঁয়েছে দর্শকদের। শত প্রচেষ্টার পরেও বাবা ফয়সালের সঙ্গে অরিত্রির অর্থাৎ শ্রাবন্তীর মিল ঘটাতে না পেরে ব্যথিত হয়েছিল রূপকথা। আর সেই ব্যথায় কেঁদে ওঠে দর্শকমন। পুরো সিনেমাটি দেখতে গিয়ে বেশ কয়েকবার মনের অজান্তে দুচোখের অশ্রু ঝরিয়েছেন কেউ কেউ। সিনেমার পর্দায় ছোট্ট শিশু রূপকথার বেড়ে ওঠার গল্পে কেউ কেউ নিজেকে খুঁজে পেয়েছেন রূপকথার বাবা ফয়সালের চরিত্রে। রূপকথার চরিত্রে খুঁজেছেন নিজের সন্তানকে।

গেল শুক্র, শনি ও রোববার রাজধানীসহ দেশের বিভিন্ন সিনেমা হলে ছিল দর্শকদের উপচেপড়া ভিড়। কোথাও কোথাও টিকিট না পেয়ে পরবর্তী শো-র জন্য অপেক্ষা করছেন সিনেমা ভক্তরা। কেউবা অগ্রিম টিকিট কেটে পরিবার নিয়ে দেখতে এসেছেন সিনেমাটি।

------------------------------------------------------------
আরও পড়ুন : আলিয়াকে আলু বললেন ক্যাটরিনা
-------------------------------------------------------------

শনিবার (১৭ মার্চ) ব্যাংক কর্মকর্তা শামসুল আলম ১১ বছরের মেয়েকে নিয়ে সিনেমাটি দেখতে এসেছিলেন রাজধানীর বসুন্ধরার স্টার সিনেপ্লেক্সে। তিনি আরটিভি অনলাইনকে বলেন, ব্যস্ততার জন্য সিনেমাটি দেখা হচ্ছিল না। মেয়ে অস্থির করে দিয়েছে। আজ পরিবার নিয়ে এলাম। দেখার মতো ছবি। বিশেষ করে যাদের শিশু সন্তান আছে, তারা রূপকথার মাঝে নিজের সন্তানকে খুঁজে পাবেন।

সিনেমাটির ডিস্ট্রিবিউশন ম্যানেজার এমএম মনজুর রহমান বলেন, ঢাকার স্টার সিনেপ্লেক্স বসুন্ধরা, সীমান্ত সম্ভার, শ্যামলী, বলাকা, মধুমিতা, হাউজফুল ছিল। শ্যামলী ও বলাকাতে টিকিট ক্রাইসিস ছিল। ঢাকার বাইরে যশোরের মণিহার, চট্টগ্রামের আলমাস, সাভারের সেনা সিনেমা হল, পাবনার রূপকথাসহ বেশ কিছু হলে ব্যাপক সাড়া ফেলেছে।

তিনি জানান, সারাদেশে ৩৪টা হলে যদি একদিন সিনেমাটি চলছে। প্রতিটি হলে প্রতিদিন ৪-৫টা শো চলছে। এছাড়া রংপুরের শাপলা সিনেমা হল, মানিকগঞ্জ ও ঢাকার কয়েকটি হলে চলতি সপ্তাহে সিনেমাটি মুক্তি পাবে। বেশ কয়েকজন সিনেমা হল মালিক জানিয়েছেন, ‘যদি একদিন’ সিনেমাটি যতদিন দর্শক চাহিদা থাকবে ততদিন চলবে।


আরও পড়ুন :

জিএ/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh