• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

নায়িকা বুবলীর নামে আইসক্রিম

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৭ মার্চ ২০১৯, ১১:২৫

বাজারে এসেছে সুস্বাদু বুবলী আইসক্রিম। নায়িকা বুবলীর নামের এই আইসক্রিম বেশ উচ্ছ্বাস নিয়েই কিনছে শিশুরা। নায়িকার ছবি দিয়ে তৈরি হয়েছে আইসক্রিমের প্যাকেট। গতকাল বুবলী তার ভেরিফায়েড ফেসবুক পেজে বেশ কয়েকটি ছবি পোস্ট করে আনন্দ প্রকাশ করেছেন। কৃতজ্ঞতা জানিয়েছেন আইসক্রিম কোম্পানি ও সিলেটবাসীকে।

ছবির ক্যাপশনে বুবলী লিখেছেন, ‘আমার কিছু কিছু ভক্তদের ভালোবাসায় সত্যি অভিভূত এবং আবেগাপ্লুত হই প্রায় সময়। বাংলাদেশের বাইরে প্রবাসী ভাই-বোনেরা হোক আর বিভিন্ন জেলা থেকে হোক, আপনাদের সবার দোয়া আর ভালোবাসায় আমি সত্যি পরিপূর্ণ। আজ আবার নতুন করে সিলেটবাসীদের কাছে একটু বেশি কৃতজ্ঞ হলাম, আমার নাম এবং ছবি দিয়ে সিলেটে বুবলী আইসক্রিম পাওয়া যাচ্ছে। এটা সত্যি আমার জন্য অনেক বড় ব্যাপার। এত অল্প সময়ে আপনারা আমাকে এত আপন করে নিয়েছেন যা আমাকে আগামীর পথচলায় আরও বেশি শক্তি জোগাবে। অনেক ভালোবাসা আর শ্রদ্ধা আপনাদের প্রতি।

তবে আইসক্রিমের গুণগত মান ঠিক আছে কিনা সে বিষয়টি দেখার আহ্বান জানিয়ে বুবলী লিখেছেন, ‘সিলেট থেকে ছবিগুলো পাঠিয়েছেন যেসব ভাইয়েরা তাদের প্রতি অনেক কৃতজ্ঞতা। অনুগ্রহ করে বুবলী আইসক্রিম এর গুণগত মান সঠিক আছে কিনা তা আশা করছি নিশ্চিত করবেন।’

জিএ/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভোট দিতে একসঙ্গে ঢালিউডের ‘তিন কন্যা’, জানালেন প্রত্যাশা
ঢালিউডের নয়া জুটি রাজ রিপা-শিশির
এক সিনেমার মহরতে এসে নতুন সিনেমার ঘোষণা দিলেন শাবনূর 
নতুন বছরে ভিন্ন পরিকল্পনার কথা জানালেন অপু বিশ্বাস
X
Fresh