• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

সন্ত্রাসীরা কোনও দেশের হতে পারে না: অনন্ত জলিল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৬ মার্চ ২০১৯, ১৬:৪৯

নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের দুটি মসজিদে শুক্রবার (১৫ মার্চ) জুমার নামাজের সময় বন্দুকধারীদের এলোপাতাড়ি গুলিতে তিনজন বাংলাদেশিসহ ৪৯ জন নিহত হয়েছেন। ক্রাইস্টচার্চের আল-নূর মসজিদে জুমার নামাজ পড়তে অনেকে জড়ো হয়েছিলেন। এমন সময়ে সেখানে বন্দুকধারীর হামলার ঘটনা ঘটে। মুসল্লিদের উপরে এই হামলার ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন নায়ক, প্রযোজক ও ব্যবসায়ী অনন্ত জলিল।

নিজের ফেসবুক পোস্টে অনন্ত জলিল লিখেছেন, আশা করি আল্লাহ আপনাদের সবাইকে হেফাজতে রেখেছেন। সকাল থেকে এখন পর্যন্ত আমি স্তব্ধ, বাকরুদ্ধ। আমার এখনও বিশ্বাস করতে কষ্ট হচ্ছে, নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চ শহরের দুটি মসজিদে সন্ত্রাসীদের হামলায় এখন পর্যন্ত ৫৪ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এমন সংবাদ আমি কল্পনাও করতে পারি না।

---------------------------------------------------------------------
আরও পড়ুন : টেলিফিল্মে ব্যান্ডজগতের অন্তরালের গল্প
---------------------------------------------------------------------

আল্লাহ্ তাআলা নিহতদের শহীদী মর্যাদা দান করে উনাদের জান্নাতুল ফেরদাউস দান করুন। আমরা সবাই নিহত মুসল্লিদের জন্য এবং তাদের পরিবাবের জন্য দোয়া করবো। তারা যেন এই শোককে কাটিয়ে উঠতে পারেন। নিউজিল্যান্ডের মতো শান্তিপ্রিয় দেশে এমন সন্ত্রাসী হামলার ঘটনায় আমাদের জাতীয় ক্রিকেট দলের প্রতিটি সদস্যকে আল্লাহ নিরাপদে রেখেছেন, সেজন্য শুকরিয়া আদায় করি।

মানুষ যে ধর্মেরই হোক না কেন, এ ধরনের হামলাকে আমরা কেউই সমর্থন করি না। হোক তা অন্য ধর্ম বা মুসলমানদের বিপক্ষে। কারণ সবাই মানুষ, আর সব ধর্মের মানুষই একসাথে সুখে শান্তিতে বসবাস করবে- এটা আমাদের সকলের কাম্য। সন্ত্রাসীরা কোনও দেশের হতে পারে না, কোনও ধর্মের হতে পারে না।

আরও পড়ুন :

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভোট দিয়ে যা বললেন অনন্ত জলিল
ক্ষমা চাইলেন অনন্ত জলিল
যাদের হাতে সিনেমা নেই তারাই নির্বাচন করে : অনন্ত জলিল
যে কারণে নিপুণের প্রস্তাব ফিরিয়ে দিলেন অনন্ত জলিল
X
Fresh