• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

দুর্ঘটনার শিকার পপি

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৬ মার্চ ২০১৯, ১৬:৩১

ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা সাদিকা পারভীন পপি দুর্ঘটনার শিকার হয়েছেন। স্কুটি চালাতে গিয়ে এই দুর্ঘটনার শিকার হন তিনি। দুর্ঘটনা মারাত্মক না হলেও হাতে-পায়ে আঘাত পেয়েছেন পপি।

তৌহিদুল ইসলাম পরিচালিত একটি বীমা কোম্পানির প্রচারণামূলক বিজ্ঞাপনের শুটিং করতে শুক্রবার চট্টগ্রামে গিয়েছিলেন পপি। সেখানে শুটিংয়ে স্কুটি চালাতে গিয়ে পড়ে যান তিনি।

পপি জানালেন, শুটিংয়ে স্কুটি চালানোর একটি দৃশ্য ছিল। সেখানে মোড় ঘুরতে গিয়ে ভারসাম্য রাখতে পারেননি। ফলে সড়কে পড়ে যান। এতে হাতে পায়ে প্রচণ্ড ব্যথা পান। তাৎক্ষণিক তাকে হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

দুর্ঘটনার পর শুটিং বন্ধ হযে যায়। আপাতত বিশ্রামে আছেন পপি। আগামীকাল রোববার তার ঢাকায় ফেরার কথা রয়েছে।

---------------------------------------------------------------------
আরও পড়ুন : একবার দেখলে বারবার দেখতে চাইবে: পড়শী
---------------------------------------------------------------------

১৯৯৭ সালে ‘কুলি’ ছবির মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রে আবির্ভাব পপির। মনতাজুর রহমান আকবর পরিচালিত এই ছবিতে তার বিপরীতে ছিলেন জনপ্রিয় নায়ক ওমর সানী। শুরুতেই বাজিমাত। সেসময় ছবিটি ব্যবসা সফল হয়। আর এই ছবির মাধ্যমে কপাল খুলে যায় পপির।

এরপর ১৯৯৮ সালে নায়ক রিয়াজের বিপরীতে ‘বিদ্রোহ চারিদিকে’, ১৯৯৯ সালে মান্নার বিপরীতে ‘কে আমার বাবা’ ও ‘লাল বাদশা’, ‘গার্মেন্টস কন্যা’সহ বহু ব্যবসা সফল সিনেমা উপহার দিয়েছেন।

শুধু ব্যবসা সফল ছবিই নয় ‘কারাগার’ (২০০৩), ‘মেঘের কোলে রোদ’ (২০০৮) ও ‘গঙ্গাযাত্রা’ (২০০৯) এই তিনটি চলচ্চিত্রে অভিনয়ের স্বীকৃতি স্বরূপ শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান তিনি।

আরও পড়ুন :

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বেপরোয়া বাস ঢুকে পড়ল দোকানে, নিহত ১
ফরিদপুরের দুর্ঘটনার কারণ জানাল তদন্ত কমিটি
রাজধানীতে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে গার্মেন্টস কর্মকর্তা নিহত
লালমনিরহাটে বালুবাহী ডাম্পট্রাকের ধাক্কায় নিহত ২
X
Fresh