• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

বলিউড শুটিং-এ ঘনিষ্ঠ দৃশ্য তদারকি করতে সুপারভাইজার নিয়োগ

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৬ মার্চ ২০১৯, ১১:৪৩

‘আশিক বানায়া আপনে’ খ্যাত অভিনেত্রী তনুশ্রী দত্তের সহজ স্বীকারোক্তির পর বলিউডে শুরু হয়েছিল হ্যাশট্যাগ মিটু আন্দোলন। এরপর একে একে বেশ কিছু তারকা নিজেদের যৌন হেনস্তার কথা প্রকাশ্যে শেয়ার করেছিলেন। এই ঝড়ে নাম জড়িয়েছে একাধিক পরিচালক, প্রযোজক থেকে শুরু করে বেশ কয়েকজন অভিনেতার। যে তালিকায় আছেন আলোক নাথ, নানা পাটেকর, অনু মালিক, রজত কাপুর, সাজিদ খান, বিকাশ বেহল, কৈলাস খের, রাজকুমার হিরানিসহ অনেকের নাম।

তবে মিটু বিতর্ক এড়াতেই এবার বিশেষ পদক্ষেপ করলেন পরিচালক রামকমল মুখোপাধ্যায় ও প্রযোজক অরিত্র দাস। তাদের আগামী ছবি ‘সিজন গ্রিটিংস’-এর শুটিং-এ ‘ইন্টিমেসি সুপারভাইজার’ নিয়োগ করেছেন তারা।

---------------------------------------------------------------------
আরও পড়ুন : সবাই মিলে বাংলাদেশের চলচ্চিত্রকে বাঁচিয়ে রাখবো: স্বাগতা
---------------------------------------------------------------------

শুটিং চলাকালীন চুম্বন, আলিঙ্গন থেকে শুরু করে বিভিন্ন ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের সময় অভিনেত্রীরা অস্বস্তি বোধ করতে পারেন। এমনকি শুটিং-এর সময় পরিচালকের কোনও ব্যবহার নিয়ে সমস্যা তৈরি হতে পারে। যা ভবিষ্যতে মিটু আন্দোলনের আকার নিতে পারে। এই বিষয়টি যাতে না ঘটে, সেকারণেই শুটিং ফ্লোরে এই ‘ইন্টিমেসি সুপারভাইজার’ রাখা হয়। ‘ইন্টিমেসি সুপারভাইজার’ শুটিং-এর সময় গোটা ঘটনার উপর নজরদারি করবেন। কারো কোনও বিষয়ে কোনও আপত্তি রয়েছে কিনা সে বিষয়টি খেয়াল রাখবেন।

সূত্র- জিনিউজ।

আরও পড়ুন

জিএ/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh