• ঢাকা শুক্রবার, ২৪ মে ২০১৯, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬

সাড়া জাগিয়েছে ‘যদি একদিন’

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৪ মার্চ ২০১৯, ১৬:১৭ | আপডেট : ১৬ মার্চ ২০১৯, ০৮:০৯

বর্তমান সময়ে বাংলা সিনেমার প্রতি দর্শক হৃদয়ে একদিকে যেমন বিরূপ ধারণা তেমনি সিনেমা হলগুলো হতে চলেছে দর্শক শূন্য। দিনের পর দিন লোকসান গুনতে গুনতে বিরক্ত সিনেমা হল মালিকরা। তবে ‘যদি একদিন’ সিনেমাটি মুক্তির পর হল মালিকরা আশার আলো দেখেছেন। কোনও কোনও হল মালিক বলছেন বহুদিনের শূন্যতা কাটিয়ে আশার আলো দেখালো সিনেমাটি।

ভিন্ন ধাঁচের এই ছবিটি মুক্তির ৭দিনের মধ্যেই দর্শক মনে স্থান করে নিয়েছে। ঢাকার অদূরে সাভারের নবীনগরে শীতাতপ নিয়ন্ত্রিত সিনেমা হল সেনা অডিটোরিয়াম। দেশের বিভিন্ন স্থানের সিনেমা হলগুলোর মতোই এখানে সিনেমাটি বেশ সাড়া ফেলেছে।

জাহাঙ্গীর নামের এক সিনেমাপ্রেমী পরিবার নিয়ে এসেছিলেন এই হলে। সিনেমাটি কেমন লেগেছে জানতে চাইলে তিনি আরটিভি অনলাইনকে বলেন, ছবির কথা শুনে স্ত্রী ও মেয়েকে নিয়ে এসেছি। দেখার পর মনে হলো লস হয়নি।

--------------------------------------------------
আরো পড়ুন: যৌন হেনস্তার কথা প্রকাশ্যে বলব না: ফতিমা সানা
--------------------------------------------------

কলেজ পড়ুয়া রুবানা বলেন, ছবির দুইটা দৃশ্য আমাকে কাঁদিয়েছে। বান্ধবীদের সঙ্গে দেখতে এসেছি।

সাভার সেনা অডিটোরিয়াম হল মালিক ও ব্যবসায়ী আতাউর রহমান বলেন, দীর্ঘ ১২ বছর এই হলের সঙ্গে জড়িত। এই সময়ে এমন সুন্দর গল্প নিয়ে নির্মিত ছবি আমি দেখিনি। দেশের প্রতিটি বাবা-মাকে এই ছবিটি একবার দেখার অনুরোধ করবো। এই ছবি দেখার পর অনেক বাবা-মা সন্তানের প্রতি দায়িত্ব বাড়াবেন। আগের থেকে বেশি ভালোবাসবেন।

বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ‘যদি একদিন’ ছবিতে কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তীর বিপরীতে রয়েছেন তাহসান খান।

আরও অভিনয় করেছেন তাসকিন রহমান, সাবেরী আলম, ফখরুল বাশার মাসুম, মিলি বাশারসহ অনেকে। গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছে শিশুশিল্পী আফরিন শিখা রাইসা। পরিচালনা করেছেন মুহাম্মাদ মোস্তফা কামাল রাজ।

আরো পড়ুন: 

জিএ/এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়