• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

প্রথম অ্যালবাম নিয়ে ‘পেটি নেভার গ্রিউ’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১১ মার্চ ২০১৯, ১৭:১৪

সম্প্রতি, অনলাইনে নিজেদের প্রথম অ্যালবাম ‘দ্য পিঙ্ক অ্যালবাম’ প্রকাশ করেছে ইন্ডি রক ব্যান্ড ‘পেটি নেভার গ্রিউ’। মাদারশিপ রেকর্ডসের অধীনে অ্যালবামটি প্রযোজনায় রয়েছেন রাকাত জামি। প্রেম ও ক্ষতি, আনন্দ ও হতাশা এবং সম্পর্কের ওঠা-নামা এসবের ওপর ভিত্তি করে অ্যালবামটির সাতটি গান সাজানো হয়েছে।

২০১৫ সালে ‘নট মেটাল’ ধারার ব্যান্ডের একটি প্রতিযোগিতায় অংশগ্রহণের মাধ্যমে যাত্রা শুরু করে ‘পেটি নেভার গ্রিউ’। গত বছর শীর্ষস্থানীয় ব্যান্ড দল ‘জলের গান’- এর সাথে ওয়ান বিলিয়ন রাইজিং পারফরমেন্সে ব্যান্ডটির অংশগ্রহণ সঙ্গীতপ্রেমীদের মাঝে সাড়া ফেলে। ব্যান্ডটি তাদের অ্যালবামের প্রথম গান ‘দ্য পিঙ্ক সং’ অ্যালবাম প্রকাশের আগেই মুক্তি দেয়।

ব্যান্ডটির প্রধান সদস্য রুশমিয়ান ওয়াদুদ। যিনি একাধারে ব্যান্ডের লিরিসিস্ট, কম্পোজার, ভোকাল ও গিটারিস্ট। অন্যান্যর মধ্যে গিটারে রয়েছেন ফারুক রেজা মিতুল, বেজ গিটারে আসিফ অয়ন, ড্রামে আসিফ হাসান এবং প্রযোজনায় রাকাত জামি যিনি একসাথে গিটারিস্টও।

ইন্ডি সুপারগ্রুপ ব্যান্ডটির সদস্য ফারুক রেজা মিতুল এর আগে গিটার বাজিয়েছেন ধ্রুবস্মর ব্যান্ডে এবং আসিফ নয়ন কোয়ার্টেটে ছিলেন দ্য ক্রাউডের সাথে। আসিফ হাসান ড্রাম বাজিয়েছেন অরফ্রেডের সাথে।

অ্যালবামের গানগুলো হলো দ্য পিঙ্ক সং, অনন্ত বিকেল, রূপান্তর, এক অ্যান্ড দেয়াল। অ্যালবামটি ব্যান্ড ও লেবেলের ইউটিউব চ্যানেলে পাওয়া যাচ্ছে। এছাড়াও, অ্যালবামটি স্পটিফাই, আইটিউনস, অ্যামাজন মিউজিক ও ডিজারে পাওয়া যাচ্ছে।

জিএ/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মিয়ানমারে গৃহযুদ্ধ : বিজিপির আরও ২৪ সদস্য বাংলাদেশে
চেন্নাইকে বিধ্বস্ত করে জয়ে ফিরলো লখনৌ
ইইউর নিষেধাজ্ঞার কবলে ইসরায়েলি চার ব্যক্তি ও দুই সংস্থা
রাজশাহী নগরীর নিউ মার্কেটের একটি দোকানে আগুন
X
Fresh