• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

কানাডায় মুক্তি পাচ্ছে ‘যদি একদিন’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১০ মার্চ ২০১৯, ২১:৩২

বাংলাদেশের পর বিশ্ববাজারে মুক্তি পাচ্ছে বহুল আলোচিত চলচ্চিত্র ‘যদি একদিন’। আগামী ২২ মার্চ কানাডায় মুক্তি পাবে ছবিটি। এরই মধ্যে তাহসান-শ্রাবন্তী জুটির ছবিটি বেশ সাড়া ফেলেছে।

এই ছবিতে অভিনয় করে আলোচনায় এসেছে শিশুশিল্পী রাইসা। তাসকিন রহমানও তার মুক্তিপ্রাপ্ত দ্বিতীয় ছবিতে দুর্দান্ত অভিনয় করেছেন।

প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, কানাডার পর অস্ট্রেলিয়া, আমেরিকাসহ আরও বেশ কয়েকটি দেশে মুক্তি পাবে ‘যদি একদিন’। কানাডায় ‘যদি একদিন’ পরিবেশনা করছে স্বপ্ন স্কেয়ারক্রো।

তাহসান, শ্রাবন্তী, রাইসা, তাসকিন ছাড়া ছবিতে আরও অভিনয় করেছেন সাবেরি আলম, আনন্দ খালেদ, সুজাত শিমুল, ফখরুল বাশার মাসুম, মিলি বাশার, নাজিবা বাশারসহ অনেকে।

বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ছবিটি পরিচালনা করেছেন মুহাম্মাদ মোস্তফা কামাল রাজ। কাহিনীও লিখেছেন তিনি নিজেই। চিত্রনাট্য যৌথভাবে করেছেন আসাদ জামান ও নির্মাতা রাজ।

গেল ৮ মার্চ সারাদেশের ২২ টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘যদি একদিন’। এ ছবির মধ্যে দিয়ে নায়ক হিসেবে অভিষেক হয়েছে তাহসান খানের। অন্যদিকে কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী প্রথমবারের মতো বাংলাদেশের প্রযোজনায় কোনও ছবিতে অভিনয় করেছেন।

এম/ডি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বঙ্গোপসাগরে কার্গো জাহাজ ডুবি, সাগরে ভাসছে ১২ নাবিক
দায়িত্বরত অবস্থায় ট্রাফিক পুলিশের মৃত্যু
রোহিঙ্গাদের কারণে কক্সবাজারে দীর্ঘস্থায়ী খাদ্যনিরাপত্তাহীনতা: এফএসআইএন
কাজলের সঙ্গে কথা না বলার কারণ জানালেন রানি মুখার্জি
X
Fresh