• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

তাহসানের প্রেমে সীমানা পেরিয়েছেন ভারতের চৈতালী

গাজী আনিস, আরটিভি অনলাইন

  ০৯ মার্চ ২০১৯, ১৮:৩৩

আমি তাহসানের অনেক বড় একজন ভক্ত। আমি তার গান খুব পছন্দ করি। তার প্রথম মুভি দেখাটা মিস করতে চাইনি। যদিও প্রথম শো দেখতে পারিনি। দ্বিতীয়টা অবশ্যই দেখবো। আমি তার জন্য, তাকে দেখার জন্য, তার সঙ্গে একটু কথা বলার জন্যে ২৪ ঘণ্টা কেন ৪৮ ঘন্টা অপেক্ষা করতে পারি। কথাগুলো এক নাগাড়ে বলছিলেন চৈতালী সেনগুপ্তা।

শনিবার ‘যদি একদিন’ সিনেমার প্রিমিয়ার শো দেখতে ভারতের কলকাতা থেকে এসেছেন চৈতালী। রাজধানীর বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে সিনেমাটির প্রিমিয়ার শোতে কথা হয় তার সঙ্গে। চৈতালী পেশায় একজন শিক্ষা বিষয়ক পরামর্শক।

স্টার সিনেপ্লেক্সের সামনে বার বার হাঁটাহাঁটি করছিলেন আর আগত দর্শকদের কাছে শুনছিলেন তাহসান এসেছেন কি-না। কথা বলার সুযোগ পাবেন কি-না সে বিষয়ে বারবার জিজ্ঞাসা করছিলেন। এ সময় তার কথা হয় আরটিভি অনলাইনের সঙ্গে।

চৈতালী বলেন, মাঝে মাঝে বাংলাদেশে আসি। তবে এবার তাহসানের ভক্ত হিসেবে এসেছি। তার সিনেমায় জগতে পদার্পণ আমাকে খুব উচ্ছ্বাসিত করেছে। আমি নিজেকে তার সেরা ভক্ত মনে করি। আমার মতো আরও অনেক ভক্ত কলকাতায় আছে।

তিনি আরও বলেন, অনেকে নায়ক হবার পর গান গায়। আর তাহসানের ক্ষেত্রে সেটা ভিন্ন। এখানে উল্টা একটা চিত্র দেখতে পাই। তিনি একজন গায়ক থেকে নায়ক হয়েছেন। আমি বলবো অসাধারণ প্রতিভাবান একজন মানুষ।

কলকাতার নায়িকা শ্রাবন্তী সম্পর্কে চৈতালী বলে, তিনি একটা ইন্ডাস্ট্রি। তাকে নিয়ে আমরা গর্ব করি। অনেক সংগ্রামের মাধ্যমে আজকের এই অবস্থানে তিনি এসেছেন। শ্রাবন্তী ও তাহসান দুজন মিলে সুন্দর একটা রসায়ন তৈরি হবে।

তাহসানের গানের ভক্ত চৈতালী। ‘যদি একদিন’ ছবির ‘আমি পারবো না তোমার হতে’ গানটি মনে গভীর ছাপ ফেলেছে বলে জানান তিনি।

তাহসানের সঙ্গে সাক্ষাৎ হলে কী বলবেন জানতে চাইলে চৈতালী বলেন, প্রথমে তাকে অভিনন্দন জানাবো। ভারতে তাকে আমন্ত্রণ জানাবো।

প্রিমিয়ার শো শেষে তাহসানের সঙ্গে দেখা করেন চৈতালী। আরটিভি অনলাইন সেই সুযোগটি করে দেয়।

পরবর্তীতে চৈতালী বলেন, তিনি (তাহসান) আমাকে শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়েছেন।

আরও পড়ুন :

জিএ/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh