• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

‘যদি একদিন’ সিনেমার প্রশংসা করলেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৮ মার্চ ২০১৯, ১৭:৪২

বহুল আলোচিত সিনেমা ‘যদি একদিন’ মুক্তি পেয়েছে আজ শুক্রবার। তাহসান খান ও শ্রাবন্তী জুটি অভিনীত সিনেমা নিয়ে দর্শকদের মধ্যেও বেশ আগ্রহ দেখে গেছে।

সিনেমাটির মুক্তি উপলক্ষে সকাল ১০টায় ছিল রাজধানীর বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে উদ্বোধনী অনুষ্ঠান।

অনুষ্ঠানে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, বাংলাদেশের সিনেমার অনেকদিন ধরে যে বন্ধ্যাত্ব ছিল, তা কেটে গেছে। মানুষ আবার পরিবার-পরিজন নিয়ে হলমুখী হচ্ছে। পরিবার নিয়ে দেখার মতো যে সিনেমার অভাব ছিল, ইতোমধ্যে তা তৈরি হচ্ছে। মানসম্মত একটি সিনেমা ‘যদি একদিন’। পরিবারের সবাইকে নিয়ে সিনেমাটি দেখা যাবে। আমি আশা করবো, সিনেমা শুধুমাত্র বিনোদন দেবার জন্য কাজ করবে না, এর মাধ্যমে আমাদের সমাজ উপকৃত হবে। তরুণ প্রজন্মের স্বপ্ন দেখানোর ক্ষেত্রে, ও সার্বিকভাবে দেশ গঠনে সিনেমা ভূমিকা রাখবে। এই সিনেমার সফলতা কামনা করি। বিভিন্ন হলে সিনেমাটি মুক্তি পাচ্ছে। আমি আশা করবো ‘যদি একদিন’ সিনেমার মাধ্যমে আমাদের সিনেমা জগৎ নতুন গতি পাবে।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আরটিভির প্রধান নির্বাহী সৈয়দ আশিক রহমান, যদি একদিন সিনেমার পরিচালক মুহাম্মদ মোস্তফা কামাল রাজ, গায়ক-অভিনেতা তাহসান, চঞ্চল চৌধুরী, অভিনেত্রী তিশা, ভাবনা, নির্মাতা অনিমেষ আইচ, নির্মাতা চয়নিকা চৌধুরী, অভিনেত্রী শাহনাজ খুশি, বৃন্দাবন দাসসহ বিনোদন জগতের ব্যক্তিবর্গ।

বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ‘যদি একদিন’ ছবিটিতে অভিনয় করেছেন তাহসান, শ্রাবন্তী, তাসকিন রহমান, সাবেরী আলম, ফখরুল বাশার মাসুম, মিলি বাশারসহ অনেকে। গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছে শিশুশিল্পী আফরিন শিখা রাইসা। ছবিটি পরিচালনা করেছেন মুহাম্মাদ মোস্তফা কামাল রাজ।

জিএ/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh